চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে সড়কে ঝরলো প্রাণ

  © সংগৃহীত

চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে মো. রাসেল (৩২) নামে একজন মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলাধীন র‍্যাব ক্যাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে। তিনি কুমিল্লা সদর উপজেলার দেবীদ্বার সরকার বাড়ির মুজিবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গতকাল রাত ১১টায় কুমিল্লা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অত্যন্ত দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে চট্টগ্রামের মিরসরাইয়ের দিকে যাচ্ছিলেন রাসেল। ফেনীর মহিপালের অদূরে র‍্যাব ক্যাম্পের কাছাকাছি পৌঁছে অন্য একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করেন তিনি। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি গাড়িকে ধাক্কা দেয় তাঁর মোটরসাইকেল। এতে সড়কের ওপর উল্টে পড়ে মারাত্মকভাবে জখম হন তিনি। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁকে পরীক্ষা–নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন: গুচ্ছের অপেক্ষমান শিক্ষার্থীদের বিষয়ে সিদ্ধান্ত ২৫ সেপ্টেম্বর

খবর পেয়ে রাতেই কুমিল্লা থেকে তাঁর বাবা মুজিবুর রহমানসহ স্বজনেরা ফেনীতে ছুটে যান। তাঁর বাবা বলেছেন, তাঁদের একমাত্র ছেলে রাসেল তাঁর স্ত্রী ও সন্তান নিয়ে চট্টগ্রামের মিরসরাইয়ে ভাড়া বাসায় থাকতেন। গতকাল একটি চাকরির ইন্টারভিউ দিতে মিরসরাই থেকে কুমিল্লা গিয়েছিলেন।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনগত প্রক্রিয়া চলমান।


সর্বশেষ সংবাদ