শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির মায়ের কুলখানি শুক্রবার

  © সংগৃহীত

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির মা রহিমা ওয়াদুদের কুলখানি শুক্রবার (১২ মে)। ওইদিন বিকাল ৫টায় কলাবাগান ক্রীড়াচক্র মাঠে মরহুমার কুলখানি অনুষ্ঠিত হবে। বুধবার (১০ মে) শিক্ষামন্ত্রীর দফতর থেকে এ তথ্য জানানো হয়েছে। 

দফতর থেকে জানানো হয়, ছাত্রলীগের প্রথম কাউন্সিল নির্বাচিত সাধারণ সম্পাদক মরহুম এম এ ওয়াদুদের সহধর্মিণী এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশিষ্ট শল্য চিকিৎসক ডা. জাওয়াদুর রহিম ওয়াদুদের মা অবসরপ্রাপ্ত শিক্ষিকা রহিমা ওয়াদুদ গত ৬ মে ঢাকার কলাবাগানে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। ৭ মে তাকে বনানী কবরস্থানে তার স্বামীর কবরে সমাহিত করা হয়।

মৃত্যুকালে তিনি এক পুত্র, পুত্রবধূ, এক কন্যা, জামাতা, পাঁচ নাতি-নাতনী, তাদের স্ত্রী-স্বামী ও এক প্রপৌত্র, এক বোন, আত্মীয় পরিজন, অসংখ্য শিক্ষার্থী ও গুণগ্রাহী রেখে গেছেন।  

কুলখানি উপলক্ষে দোয়া মাহফিলে উপস্থিত হয়ে রহিমা ওয়াদুদের বিদেহী আত্মার মাগফিরাত কামনার জন্য পরিবারের পক্ষ থেকে আত্মীয়, পরিজন, প্রতিবেশী, সহকর্মী, শুভানুধ্যায়ীদের অনুরোধ জানানো হয়েছে।

তার মৃত্যুতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পীকার, মন্ত্রী, সংসদ সদস্য, রাজনৈতিক নেতা, ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তা, পেশাজীবী, শিক্ষা পরিবারের সদস্যসহ সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্ট ব্যক্তিরা শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 


সর্বশেষ সংবাদ