হাসপাতালে বেগম জিয়া

হাসপাতালে বেগম জিয়া
হাসপাতালে বেগম জিয়া  © সংগৃহীত

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে গেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে পৌঁছান তিনি। এর আগে বিকেল ৫টা ২৫ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে বের হয়ে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওয়ানা হন সাবেক এই প্রধানমন্ত্রী।

বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামসহ বিএনপির শত শত নেতাকর্মী।

সর্বশেষ গত ২৭ ফেব্রুয়ারি স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর বসুন্ধরা এলাকায় এভারকেয়ার হাসপাতালে গিয়েছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আরও পড়ুন: বিভিন্ন জেলায় কালবৈশাখী ও শিলাবৃষ্টির আভাস

খালেদা জিয়া বহু বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। ২০২১ সালের এপ্রিলে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। নানা শারীরিক জটিলতায় ওই বছরের ২৭ এপ্রিল খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে বেগম খালেদা জিয়া ২০০৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাগারে যান। করোনা মহামারির প্রেক্ষাপটে ২০২০ সালের ২৫ মার্চ সরকার শর্ত সাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। এ পর্যন্ত ছয় দফায় বেগম খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে। ফলে তিনি তার গুলশানের বাসায় অবস্থান করছেন।


সর্বশেষ সংবাদ