কেরানীগঞ্জে দুই অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

দুই গাড়ির সংঘর্ষ
দুই গাড়ির সংঘর্ষ  © প্রতীকী ছবি

রাজধানীর কেরানীগঞ্জে ২ অটোরিকশার সংঘর্ষে কবির হোসেন শাহিন নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় এক শিশুসহ নিহত শিক্ষার্থীর বাবা আহত হয়েছেন।

শুক্রবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে কেরানীগঞ্জের কোনাখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিন হাম্মাদিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে সুমন তার স্ত্রী ইয়াসমিন, মেয়ে লায়ভা, ছেলে শাহিন এবং তাদের আত্মীয় ফাতেমা আক্তার এবং তার দুই ছেলে লাবিব ও নাবিলকে নিয়ে কেরানীগঞ্জে ঘুরতে যান। সেখান থেকে একটি অটোরিকশায় করে তারা বংশালের বাসায় ফিরছিলেন। কেরানীগঞ্জের কোনাখোলা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা অটোরিশার সঙ্গে তাদের অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে সুমন, শাহিন ও নাবিল আহত হয়। তাদেরকে দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন। আহত সুমন ও নাবিলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কেরানীগঞ্জ থেকে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের স্বজনরা জানান, শাহিন নামে এক শিক্ষার্থী মিটফোর্ড হাসপাতালে মারা গেছে। এ ঘটনায় এক রিকশাসহ চালককে আটক করা হয়েছে। তবে অন্য রিকশা নিয়ে চালক পালিয়ে গেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) খালেদুর রহমান বলেন, 'এ ঘটনায় এক রিকশাসহ চালককে আটক করা হয়েছে। তবে অন্য রিকশা নিয়ে চালক পালিয়ে গেছেন।'


সর্বশেষ সংবাদ