ট্রেন পরিচালকের লাথিতে নাক ফেটে গেল শিক্ষিকার, আহত ছাত্রী

রেল স্টেশন
রেল স্টেশন  © সংগৃহীত

ট্রেনে উঠতে গিয়ে ট্রেন পরিচালকের লাথিতে নাক ফেটেছে এক স্কুল শিক্ষিকার। এসময় পরিচালকের লাঠির আঘাতে আহত হয়েছে শিক্ষিকার সাথে থাকা ইরিন জাহান লিজা নামের এক স্কুল ছাত্রী। অভিযুক্ত ট্রেন পরিচালকের নাম আল মামুন। 

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৭টা ২০ মিনিটে নওয়াপাড়া রেলওয়ে স্টেশনে বেনাপোলগামী এক ট্রেনে এ ঘটনা ঘটে। ভুক্তভুগী শিক্ষিকা দুইজন শিক্ষার্থী সাথে নিয়ে স্কাউট পুষ্প ক্যাম্পে অংশ নিতে ঝিকরগাছা যাচ্ছিলেন। তিনি ওই স্কাউট ইউনিটটির নেতৃত্ব দেয়ার কথা ছিল।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, বেনাপোলগামী ট্রেনে যাত্রীদের প্রচণ্ড ভিড় ছিল। প্রচণ্ড ভীড়ে ট্রেনে উঠতে না পেরে ওই স্কুল শিক্ষিকা শিক্ষার্থী দুজনকে নিয়ে ট্রেনের মাঝ বরাবর থাকা ট্রেন পরিচালকের (গার্ড) রুমের সামনে গিয়ে তাদের উঠাতে অনুরোধ করেন। 

আরও পড়ুন: বইমেলার ৪ ক্রেতা থেকে চাঁদা আদায়, ঢাবি ছাত্রলীগের দুই নেতা আটক।

ট্রেন ছাড়ার মুহূর্তে বারবার অনুরোধের এক পর্যায়ে ট্রেনের পরিচালক ক্ষিপ্ত হয়ে ওই স্কুল শিক্ষিকার মুখে লাথি মারেন এবং লাঠি দিয়ে এক ছাত্রীকে বেধড়ক পেটান। ট্রেন পরিচালকের লাথিতে শিক্ষিকার নাক দিয়ে রক্ত বের হয়। এসময় লাঠির আঘাতে স্কুল ছাত্রী ইরিন জামান লিজা আহত হন।

ভুক্তভোগী স্কুল শিক্ষিকা জানান, কোনো কূল কিনারা না পেয়ে নওয়াপাড়া রেলওয়ে স্টেশনে দায়িত্বে থাকা স্টেশন মাস্টার অনুপ কুমার মন্ডলকে জানালে তিনি ৯৯৯-এ বিষয়টি অভিযোগ আকারে জানান।

নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের দায়িত্বরত স্টেশন মাস্টার অনুপ কুমার মন্ডল ঘটনার বিষয়টি স্বীকার করে জানান, অভিযোগের সময় ওই নারীর নাক দিয়ে রক্ত বের হচ্ছিল বলে।

তিনি আরও জানান, দায়িত্বে থাকা গার্ড খুলনার নয়, তিনি রাজবাড়ীর গার্ড। নাম যতদূর জেনেছি, আবদুল্লাহ আল মামুন। আগামীকাল স্টেশনের বড় মাস্টার আসলে বিষয়টির সুরাহা হবে।


সর্বশেষ সংবাদ