নোয়াখালীতে আবারও বখাটেদের হামলার শিকার স্কুলছাত্রী

আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা চলছে
আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা চলছে  © সংগৃহীত

নোয়াখালীতে বিদ্যালয় থেকে ফেরার পথে আবারও হামলার শিকার হয়েছে জান্নাতি মাইমুনা নিহারিকা (১২) নামে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

রোববার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী পৌর শহরের লক্ষ্মীনারায়ণপুর এলাকার মাইজদীর বছিরার দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নীহারিকা নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। সে সদর উপজেলার জাহানাবাদ এলাকার রিয়াজ মাহমুদ ও রোমানা আক্তার দম্পতির মেয়ে।

আহত শিক্ষার্থীর মা রোমানা আক্তার বলেন, দুপুরে বিদ্যালয় থেকে পায়ে হেঁটে প্রাইভেট পড়ার জন্য পার্শ্ববর্তী একজন শিক্ষকের বাসায় যাচ্ছিল নিহারিকা। বসিরার দোকান এলাকায় পৌঁছালে পিছন থেকে মুখে রুমাল বাধা অবস্থায় মোটরসাইকেলে দুইজন এসে নিহারিকার বাম হাতে ধারালো কিছু দিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় তাকে স্বজনেরা তাকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুন: গ্যাস সংকট, জামেয়া মাদ্রাসার সকালের রান্না হচ্ছে রাতে।

২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের জানান মেডিকেল অফিসার নাহিদ হাসান জানান, বাঁ হাতে ধারালো কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। তার হাতে আনুমানিক আড়াই ইঞ্চি লম্বা অংশ কেটে গেছে। তার হাতের রগ বা হাড়ে জখম লাগেনি, তার হাতে ৪টি সেলাই দিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় পাঠানো হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং আহত শিক্ষার্থীর পরিবারকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি। 

এর আগে গত ২৭ সেপ্টেম্বর জেলা শহরের হরিনারায়ণপুর এলাকায় আরও এক ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়ার পথে গলায় আঁচড় দেয় বখাটেরা। ২৬ সেপ্টেম্বর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের হাটখোলা এলাকায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয় থেকে বাড়িতে ফেরার পথে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। ওই দুই ঘটনায় জড়িত কাউকে এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ।


সর্বশেষ সংবাদ