ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার  © প্রতীকী ছবি

চট্টগ্রামের সাতকানিয়ায় নয় বছরের মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২১ নভেম্বর) দিবাগত রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রফতার করে পুলিশ।

গ্রেফতার হওয়া ওই শিক্ষকের নাম আবদুল মালেক (৩৫)। তিনি সাতকানিয়ার স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষক। রবিবার বিকালে ধর্ষণের শিকার ছাত্রীর মা বাদী হয়ে মামলা করলে রাতে তাকে পুলিশ গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ নভেম্বর সকালে ওই ছাত্রী সহপাঠীদের সঙ্গে স্থানীয় মাদ্রাসায় আরবি পড়তে যায়। সকাল ৮টার দিকে মাদ্রাসা ছুটি হলে শিক্ষক আবদুল মালেক ওই ছাত্রীকে থাকতে বলেন। অন্যদের বলেন চলে যেতে। পরে ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে তিনি ধর্ষণ করেন। গত শনিবার রাতে ওই ছাত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তখন সে ধর্ষণের ঘটনাটি মাকে খুলে বলে।

এ বিষয় ছাত্রীর মা জানান, আবদুল মালেক ওই মাদ্রাসায় শিক্ষকতার পাশাপাশি মাদ্রাসা পরচিালনার দায়িত্বে আছেন। ভয়ভীতি দেখানোর কারণে আমার মেয়ে এত দিন ঘটনাটি কাউকে জানায়নি।

এ বিষয় সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, রবিবার বিকালের দিকে শিক্ষক আবদুল মালেককে একমাত্র আসামি করে ছাত্রীর মা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। সোমবার সকালে ওই ছাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে মঙ্গলবার দুপুরের মধ্যে আদালতে হাজির করা হবে।


সর্বশেষ সংবাদ