ব্যারিস্টার সুমনকে নিয়ে যা বললেন পিয়া জান্নাতুল

ব্যারিস্টার সুমন ও পিয়া জান্নাতুল
ব্যারিস্টার সুমন ও পিয়া জান্নাতুল  © সংগৃহীত

সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের চেম্বারে কাজ করেছেন মডেল পিয়া জান্নাতুল। তিনিও সুপ্রিম কোর্টের আইনজীবী। তিনি একাধারে মডেল ও অভিনেত্রী, সেই সাথে তিনি একজন আইনজীবীও বটে। সম্প্রতি আইনজীবীর পোশাকে ব্যারিস্টার সায়েদুল হক সুমনের পাশে দাঁড়িয়ে লাবণ্যময়ী হাসি দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।

আইনজীবীর পোশাকে পিয়ার একটি মুচকি হাসির ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তাঁর সেই মুচকি হাসিতে ঘায়েল নেটিজেনরা। পিয়ার ভিডিও ক্লিপটি নিয়ে বানানো হচ্ছে রিলস। যার ফলে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে গেছেন তিনি। 

ভাইরাল ওই ভিডিওটিতে দেখা যায় গণমাধ্যমে প্রকাশ হওয়া একটি সংবাদের প্রতিবাদে বক্তব্য রাখছেন ব্যারিস্টার সুমন। আর সেসময় সুমনের কথা শুনে পিয়া খানিকটা মুচকি হেসে ওঠেন। এরপর রাতারাতি সেই হাসির সুবাধে ভাইরাল গার্ল বা ট্রেন্ডিংয়ে উঠে আসেন পিয়া। বিভিন্ন গানের সঙ্গে পিয়ার ওই ভিডিও বসিয়ে দিয়ে তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হচ্ছে।

এবার সেই ব্যারিস্টার সুমনকে নিয়ে গণমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেছেন পিয়া জান্নাতুল। অভিনেত্রী বলেন, বর্তমানে ব্যারিস্টার সুমনের সঙ্গে কাজ করছি। কাজ করতে গিয়ে দেখেছি তার মধ্যে অনেক গুণ রয়েছে। সব থেকে বড় গুণ হচ্ছে- তার (ব্যারিস্টার সুমন) টাকার প্রতি বিন্দু পরিমাণ লোভ নেই। ক্লাইন্টদের থেকে এক হাতে টাকা নেন, আরেক হাতে সব টাকা দরিদ্র অসহায় শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করেন। এক কথায় বলা যায়, ব্যারিস্টার সুমন একজন চমৎকার মানুষ।  

প্রসঙ্গত, ২০২৩ সালের শুরু থেকে সুপ্রিমকোর্টের আইনজীবী হিসেবে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের চেম্বারে কাজ শুরু করেছেন মডেল পিয়া জান্নাতুল। পিয়া জান্নাতুল ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন। এরপর কর্মজীবন শুরু করেন র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে ২০০৮ সালে। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। 

আরও পড়ুন: ভারতে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন মিথিলা

এছাড়াও মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। ২০১২ সালে চোরাবালির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক। ২০১৪ সালে তিনি একই সাথে বেশকটি চলচ্চিত্রে কাজ করছেন। এর মধ্যে রয়েছে, গ্যাংস্টার রিটার্নস, দ্য স্টোরি অফ সামারা এবং প্রবাসীর প্রেম।

 

সর্বশেষ সংবাদ