রাতে হঠাৎ গুলশান থানায় শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান
চিত্রনায়ক শাকিব খান  © সংগৃহীত

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে মানহানি মামলা করতে রাতে হঠাৎ গুলশান থানায় হাজির হয়েছেন শাকিব খান। গুলশান থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর এ তথ্য নিশ্চিত করেন।

শাকিব খানের দাবি, রহমত উল্লাহ নামে যিনি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করছেন তিনি আসলে এ ছবির আসল প্রযোজক নন। সিনেমাটির আসল প্রযোজকক হচ্ছেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। যা চুক্তিপত্রেও লিখিত আছে।

এর আগে ৭ বছর আগের সেই ঘটনা নতুন করে তুলে শাকিবের বিরুদ্ধে সম্প্রতি একাধিক অভিযোগ এনেছেন রহমত উল্লাহ।

ওই প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশের শরণাপন্ন হন শাকিব খান। গতকাল শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় এই নায়ক মামলা করতে উপস্থিত হন।

আরও পড়ুন: বিমানবন্দর থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেপ্তার

শাকিব খান আরও বলেন, প্রযোজক নামধারী এই প্রতারক যেন দেশ ছেড়ে পালাতে না পারে সেই কারণে আইনি ব্যবস্থা নিতে থানায় এসেছি। মিথ্যা অভিযোগ সুরাহা না হওয়া পর্যন্ত যেন অন্যায় অভিযোগকারী দেশ ছাড়তে না পারে সেই কারণে এই ব্যবস্থা।

থানায় কিছুক্ষণ অবস্থানের পরেই সেখান থেকে বেরিয়ে যান শাকিব খান। তবে পুলিশ বলছে কিছু পরামর্শ নিয়ে থানা থেকে বেরিয়ে যান তিনি। তবে ঠিক কোন বিষয় পরামর্শ নিয়েছেন সেটা জানা যায়নি।

দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর বলেন, তিনি রাতে গুলশান থানায় আসেন। পরে থানার (ওসি) এবিএম ফরমান আলী রুমের কিছু সময় অবস্থান করেন। এর কিছুক্ষণ পরে থানা থেকে বেরিয়ে যান। তবে তার তরফ থেকে কোনো মামলা হয়নি। ওসি সাহেবের কাছে কিছু পরামর্শ চেয়েছেন তিনি পরামর্শ দিয়েছেন বলে জেনেছি।


সর্বশেষ সংবাদ