চুয়েট শিক্ষক সমিতির সভাপতি ড. সায়েম, সম্পাদক ড. বশির

শিক্ষক সমিতি
নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক  © টিডিসি ফটো

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতির ২০২২-২০২৩ কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু সাদাত মুহাম্মদ সায়েম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. বশির জিসান।

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারিতে সকাল ১০টায় থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার ছিল ৩০২ জন।

আরও পড়ুন: যত সিট তত যাত্রী পরিবহনে নতুন সিদ্ধান্ত

এছাড়া সহ-সভাপতি পদে রসায়ন বিভাগের অধ্যাপক ড. ম.ক. মোহাম্মদ জিয়াউল হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ডিজেস্টার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আবুল হাছান, কোষাধ্যক্ষ হিসেবে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড.সম্পদ ঘোষ এবং নির্বাহী সদস্য হিসেবে গণিত বিভাগের অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব, যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রসঞ্জীত দাশ বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং নির্বাহী সদস্য (সংরক্ষিত) পদে সাবেক সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক নির্বাচিত হন। এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক পদে কেউ-ই প্রতিদ্বন্দ্বিতা করেননি।

এ নির্বাচনে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম প্রধান নির্বাচন কমিশনার এবং পদার্থ বিভাগের অধ্যাপক ড. মো. মহি উদ্দিন ও গণিত বিভাগের অধ্যাপক ড. মো. গোলাম হাফেজ সহকারী নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন। এদিকে শিক্ষক সমিতির নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চুয়েটের উপাচার্য় অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়।


মন্তব্য

x