শীতকালীন ছুটি শেষে কাল খুলছে শাবিপ্রবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শীতকালীন ছুটি শেষে রবিবার (২ জানুয়ারি) থেকে খুলছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শীতকালীন ছুটি উপলক্ষে ১৯ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব অফিসিয়াল কার্যক্রম এবং ১৯ থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস বন্ধ ঘোষণা করা হয়। তবে ২৪ ও ২৫ ডিসেম্বর শুক্র ও শনিবার বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটির দিন থাকায় ২৬ ডিসেম্বর থেকে অফিসিয়াল কার্যক্রম শুরু হয়।

আরও পড়ুন: অধ্যাপনা ছেড়ে রাজনীতির মাঠে যারা

রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন আরও বলেন, ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটির দিন থাকায় রবিবার থেকে যথারীতি ক্লাস শুরু হবে।

এর আগে, গত ১৯ ডিসেম্বর থেকে বিশ্ববিদ্যালয়ের শীতকালীন ছুটি শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে তখন বলা হয় ১৯-২৮ ডিসেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল কার্যক্রম বন্ধ থাকবে। ২৯ ডিসেম্বর থেকে যথারীতি কার্যক্রম শুরু হবে। এছাড়া ১৯-৩০ ডিসেম্বর পর্যন্ত ক্লাস পরীক্ষা বন্ধ থাকবে। ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারি যথাক্রমে শুক্র ও শনিবার হওয়ায় ২ জানুয়ারি থেকে পুনরায় চালু হবে ক্লাস পরীক্ষা উল্লেখ করা হয়। 


সর্বশেষ সংবাদ