যবিপ্রবিতে প্রশাসনিক পদে দায়িত্ব পেলেন একযোগে ১৫ জন

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)  © টিডিসি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) একযোগে সহকারী প্রভোস্ট, সহকারী প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক ও এক বিভাগের চেয়ারম্যান মিলিয়ে মোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হয়েছে। রবিবার (২২ সেপ্টেম্বর) যবিপ্রবি রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে থেকে এ তথ্য জানানো হয়। 

অফিস আদেশে  তিনটি আবাসিক হলে ৮ জন সহকারী প্রভোস্ট, ৩ জন  সহকারী প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরে ৩ জন সহকারী পরিচালক এবং নার্সিং এন্ড হেল্থ সায়েন্স বিভাগের চেয়ারম্যান হিসেবে বিভাগটির লেকচারার কুলসুমা আক্তারকে নিয়োগ দেওয়া হয়। 

যবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক হিসেবে রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম , অ্যাগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি (এপিপিটি) বিভাগের সহকারী অধ্যাপক মো. সুমন রানা ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং (এফবি) বিভাগের প্রভাষক মো. শাহনুর রহমানকে নিয়োগ দেওয়া হয়। 

আরও পড়ুনঃ যবিপ্রবির নতুন উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল মজিদ

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পান ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক কিশোর কুমার সরকার, এপিপিটি বিভাগের প্রভাষক আশরাফুল আলম ও ইংরেজি বিভাগের প্রভাষক মো. আতিকুর রহমান।

যবিপ্রবির  নবনির্মিত মুন্সী মো. মেহেরুল্লাহ ছাত্র হলের সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয় এপিপিটি বিভাগের সহকারী অধ্যাপক বি.এম.খালেদ, গণিত বিভাগের প্রভাষক জে. আর.এম বোরহান ও পিইএসএস বিভাগের প্রভাষক মো. ইমান আলীকে।

এছাড়া নবনির্মিত বীর প্রতীক তারামন বিবি ছাত্রী হলের সহকারী প্রভোস্ট হিসেবে ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স  (এফ.এম.বি) বিভাগের সহকারী অধ্যাপক মোছা. শারমিন নাহার এবং নার্সিং অ্যান্ড হেলথ সায়েন্স বিভাগের প্রভাষক শারমিন আক্তার সুমিকে নিয়োগ দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ