বশেফমুবিপ্রবি সিন্ডিকেটের ১৫তম সভা অনুষ্ঠিত

সিন্ডিকেট সভা
সিন্ডিকেট সভা  © টিডিসি ফটো

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) ১৫তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ জুন) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে ভাইস-চ্যান্সেলরের সভাকক্ষে এ সভার আয়োজন করা হয়। সিন্ডিকেট সভাপতি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. কামরুল আলম খান সভায় সভাপতিত্ব করেন।

সভায় সিন্ডিকেট সদস্য ও জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মির্জা আজম, কোষাধ্যক্ষ মোহাম্মদ আবদুল মাননান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের প্রফেসর ড. মো. মিজানুর রহমান, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. শহিদুল ইসলাম ও রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেন সশরীরে উপস্থিত ছিলেন।

অনলাইন প্লাটফর্ম জুমে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন অ্যান্ড টেকনোলজির প্রফেসর ড. জেরিনা বেগম, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (পরিকল্পনা) সৈয়দ মামুনুল আলম। 

এছাড়াও মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্মসচিব কাজি মো. আবদুর রহমান বিপিএএ, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের যুগ্মসচিব (ড্রাফটিং) মো. মনিরুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্মসচিব নাজনীন হোসেন সভায় অংশগ্রহণ করেন। সভায় সর্বসম্মতিক্রমে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

 

সর্বশেষ সংবাদ