১৩ বছর পর কমিটি পেয়ে হাবিপ্রবি ছাত্রলীগের দোয়া-মাহফিল, মিষ্টি বিতরণ

দোয়া-মাহফিল
দোয়া-মাহফিল  © টিডিসি ফটো

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) দীর্ঘ ১৩ বছরের অচলায়তন ভেঙে ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। এ উপলক্ষ্যে দোয়া-মাহফিলের আয়োজন করে হাবিপ্রবি শাখা ছাত্রলীগ। শুক্রবার (৩১ মে) হাবিপ্রবির কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজ শেষে এ দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান, হাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর হোসেন আকাশ ও অন্যান্য নেতাকর্মীরা।

ছাত্রলীগের নবগঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনায় সদস্যদের জন্য বিশেষভাবে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের খতিব।

বিশ্ববিদ্যালয়টির ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন আকাশ বলেন, প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে হাবিপ্রবি ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালনে বদ্ধ পরিকর। দীর্ঘ ১৩ বছর পর বিশ্ববিদ্যালয়ে কমিটি হওয়ায় সবাই আনন্দিত। আমরা সবাইকে সাথে নিয়ে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করতে চাই।

সাধারণ শিক্ষার্থীরা বিভিন্ন সমস্যার কথা আমাদের জানিয়েছে, সেগুলো সমাধানে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে কাজ করবে ছাত্রলীগ। সেইসাথে সবার মঙ্গল ও সুস্বাস্থ্য কামনায় আজ দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 


সর্বশেষ সংবাদ