যবিপ্রবিতে এআইএস ক্লাবের আয়োজনে দুস্তদের মধ্যে ঈদ উপহার বিতরণ

  © টিডিসি ফটো

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস ক্লাবের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মানবিক সহায়তা ‘ঈদ উপহার’ বিতরন করা হয়েছে। 

রবিবার (৯ই এপ্রিল) সকাল ১০টায় যবিপ্রবির স্যার জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে  ৬০টি গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে চাউল, ডাউল সেমাই, চিনি, আলু, লবন, পেয়াজ, সয়াবিন তেল বিতরণ করা হয়।

এ সময় এআইএস বিভাগের চেয়ারম্যান বলেন, মাহে রমজান মাস হল সংযমের মাস। আমাদের শিক্ষার্থীরা এ সংযম থেকে শিক্ষা নিয়ে নিজেদের সেভিংস ফান্ডিং থেকে গরীবদের জন্য ইফতারের ব্যবস্থা করেছেন। মাহে রমজানের শিক্ষা থেকে তারা বুঝতে পেরেছে যে তাদের সমাজের প্রতি একটা দায় বদ্ধতা আছে। আমরা শিক্ষকরা খুবই সামান্য পরিমান সহায়তা করতে পেরেছি। আশা করি, এআইএস ক্লাব ভবিষ্যতে এমন কাজ চালু রাখবে।

আরও পড়ুন: একসঙ্গে যুক্তরাষ্ট্রের ৬ বিশ্ববিদ্যালয়ে সুযোগ পেলেন ফয়সাল আলম

এআইএস ক্লাবের সভাপতি মাহফুজুর রহমান শুভ বলেন,  প্রতিবছর এ আই এস ক্লাবের পক্ষ থেকে সাধারণ মানুষদের মধ্যে সহযোগিতা করে আসছে। তার পরিপ্রেক্ষিতে এ বছরও  অসহায় গরীব দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের আয়োজন করেছি, আমাদের প্রত্যেকেরই উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো যে যেভাবে পারি , কারণ প্রত্যেক মানুষের একটি সামাজিক দায়বদ্ধতা রয়েছে।  আমরা এ আই এস ক্লাবের পক্ষ থেকে বিভিন্নভাবে ফান্ড কালেক্ট করে সুষ্ঠুভাবে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করতে সক্ষম হয়েছি। ডিপার্টমেন্টের শিক্ষক শিক্ষার্থী ছাড়াও আমাদের এ ফ্রান্ডে স্পনসর করেছে অনলাইন এডুকেশন প্ল্যাটফর্ম Accounting lover's.

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজনেস ফ্যাকাল্টির ডিন ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম , মার্কেটিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মেহেদী হাসান, এ আই এস ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মোঃ কামাল হোসেন ,  এ আই এস বিভাগের শিক্ষক আব্দুস সালাম , তরুণ সেন, মোঃ হোসাইন আলী , ফজলুর রহমান, এ আই এস ক্লাবের সভাপতি মাহফুজুর রহমান শুভ সহ সকল শিক্ষার্থী বৃন্দ।


সর্বশেষ সংবাদ