রবিবার তিন বিভাগের সব কারিগরি ও মাদ্রাসা বন্ধ ঘোষণা

রবিবার তিন বিভাগের সব কারিগরি ও মাদ্রাসা বন্ধ ঘোষণা
রবিবার তিন বিভাগের সব কারিগরি ও মাদ্রাসা বন্ধ ঘোষণা  © ফাইল ছবি

ঘূর্ণিঝড় মোখার প্রভাবে চট্টগ্রাম, বরিশাল এবং খুলনা বিভাগের আওতাধীন জেলাসমূহের সকল কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান এবং মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম আগামীকাল রবিবার (১৪ মে) বন্ধ ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৩ মে) কারিগরি ও মাদ্রাসা বিভাগের উপসচিব মো. কামরুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বঙ্গোপসাগরে সৃষ্ট অতি প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’-এর কারণে চট্টগ্রাম, বরিশাল এবং খুলনা বিভাগের আওতাধীন জেলাসমূহের সকল কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান এবং মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম আগামী ১৪ মে ২০২৩ তারিখ রবিবার বন্ধ থাকবে।

বর্ণিত বিভাগসমূহের আওতাধীন জেলাসমূহে তার কার্যালয়ের নিয়ন্ত্রণাধীন শিক্ষা প্রতিষ্ঠানসমূহ আগামী ১৪ মে বন্ধ করার প্রয়োজনীয় নির্দেশনা প্রদানের জন্য বিজ্ঞপ্তিতে নির্দেশনা দেওয়া হয়েছে।

আরও পড়ুন: তিন বিভাগের প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ

এদিকে, মোখার প্রভাবে দেশের ৪টি শিক্ষা বোর্ডের আওতাধীন বিশ্ববিদ্যালয়সহ সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল রবিবার (১৪ মে) বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয় থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চট্টগ্রাম শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, কুমিল্লা শিক্ষা বোর্ড ও যশোর শিক্ষা বোর্ডের আওতাধীন জেলাসমূহের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম রবিবার বন্ধ থাকবে।


সর্বশেষ সংবাদ