ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নবগঠিত পরিচালনা পর্ষদের ১ম সভা অনুষ্ঠিত

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নবগঠিত পরিচালনা পর্ষদের ১ম সভা অনুষ্ঠিত
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নবগঠিত পরিচালনা পর্ষদের ১ম সভা অনুষ্ঠিত  © সংগৃহীত

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের নবগঠিত পরিচালনা পর্ষদের ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নান। সভায় উপস্থিত ছিলেন পর্ষদের সতন্ত্র পরিচালক মো. আজিজুর রহমান, মো. আবদুল কুদ্দুছ, মো. সাইফুল আলম, পিএইচডি, এফসিএমএ, চার্টার্ড একাউন্টেন্ট মো. রাগিব আহসান, এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী ও কোম্পানী সচিব অলি কামাল, এফসিএস।

সূচনা বক্তব্যে চেয়ারম্যান বলেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ২০ লক্ষাধিক গ্রাহকের আস্থা ও ভালোবাসার ব্যাংক। তার নেতৃত্বাধীন পর্ষদ গ্রাহকদের প্রতিনিধি হিসেবে কাজ করবে। গ্রাহকদের স্বার্থ রক্ষাই তাদের মূল উদ্দেশ্য এবং এ ব্যাপারে তারা বদ্ধপরিকর। তিনি বলেন, তারা কোনরূপ কালক্ষেপণ না করে গ্রাহকদের স্বার্থ রক্ষায় খুব দ্রুতই কার্যক্রম শুরু করবেন। তাদের নেতৃত্বে ব্যাংকটি অচিরেই ঘুরে দাঁড়াবে এবং একটি শক্তিশালী আদর্শ ইসলামী ব্যাংকে উন্নীত হবে বলে বিশ্বাস করেন। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংককে দেশের শরীয়াহ ভিত্তিক ব্যাংকসমূহের মধ্যে অন্যতম মডেল ব্যাংক হিসেবে দাঁড় করানোই তাদের অন্যতম লক্ষ্য।

এখানে প্রতিটি গ্রাহকের স্বার্থ সুরক্ষিত থাকবে এবং অচিরেই এই তারল্য সংকট কেটে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তাই সম্মানিত গ্রাহকদের আতংকিত না হয়ে ধৈর্য-ধারণ ও সহযোগিতা করার আহ্বান জানান। এছাড়া তিনি ব্যাংকের খেলাপী বিনিয়োগ আদায়ে সর্বোচ্চ গুরুত্বারোপ, নতুন বিনিয়োগে যথাযথ বিধি-বিধান পরিপালন এবং স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিতকল্পে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও, সভায় ব্যাংকের সামগ্রিক কার্যক্রমের পর্যালোচনা ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা হয়।


সর্বশেষ সংবাদ