বিয়ের কথা বলে স্কুলছাত্রীকে ডেকে চার বন্ধুসহ ধর্ষণ প্রেমিকের

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার পুরাতন আটোয়ারির বন্দরপাড়ায় ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার পুরাতন আটোয়ারির বন্দরপাড়ায় ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী  © টিডিসি ফটো

কাজী অফিসে বিয়ের কথা বলে প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিলেন প্রেমিক হাসান। তবে বাড়ি থেকে বের হওয়ার পর চার বন্ধুসহ ধর্ষণের শিকার হয়েছে ওই কিশোরী স্কুলছাত্রী। শনিবার (৬ আগস্ট) রাতে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার পুরাতন আটোয়ারির বন্দরপাড়ায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি তেঁতুলিয়ায়। এ ঘটনায় প্রেমিকসহ পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করা হয়েছে থানায়।

অভিযুক্তরা হলেন— আটোয়ারির উপজেলার প্রেমিক হাসান (২৫), সবুজ (৩০), আমিনুল ইসলাম ডিপজল (২৫), অমর (৩০), নজরুল ইসলাম (৪০) ও আব্দুর রহমান। এর মধ্যে প্রেমিক হাসান মালগোবা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, হাসানের সঙ্গে মোবাইল ফোনে সম্পর্ক হয় কিশোরীর। মামার বাড়িতে যাওয়ার সময় ওই কিশোরীর সঙ্গে দেখা থেকে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তারা। শনিবার সকালে ওই কিশোরী স্কুলে যাওয়ার সময় ফোনে কথা হয় হাসানের সঙ্গে। কাজী অফিসে বিয়ের কথা বলে তাকে ডেকে নিয়ে যায় পঞ্চগড়ে।

আরো পড়ুন: প্রাইভেট টিউটরের বিরুদ্ধে ছাত্রীর মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

সেখানে কৌশলে ঘুরতে যাওয়ার কথা বলে তাকে নেওয়া হয় আটোয়ারীর বন্দরপাড়ার গ্রামের এক চা বাগানে। বাগানে প্রথমে হাসান তাকে ধর্ষণ করেন। পরে বন্ধু সবুজ ধর্ষণ করে পালিয়ে যায়। বাকি তিন জনও কিশোরীকে একা পেয়ে ধর্ষণ করে চলে যায়। গভীর রাতে ওই এলাকার এক পথচারী কিশোরীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেন।

সেখানকার একটি বাড়িতে নিয়ে যাওয়ার পর পুরো ঘটনা খুলে বললে পরিবারকে খবর দেওয়া হয়। ভোরে জেলা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয় তাকে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা বলেন, ধর্ষণের ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে। দু’একজনকে ধরাও হয়েছে। অভিযান শেষে মামলা হবে।


সর্বশেষ সংবাদ