ম্যাজিস্ট্রেট পরিচয়ে দিতেন মামলার হুমকি, আসলে তিনি রিসিপশনিস্ট

সুরাইয়া আক্তার মিষ্টি
সুরাইয়া আক্তার মিষ্টি  © সংগৃহীত

যশোরের শার্শায় সুরাইয়া আক্তার মিষ্টি (২০) নামে এক ভুয়া মহিলা ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। তিনি একটি ডায়াগনস্টিক সেন্টারে রিসিপশন বিভাগে চাকরি করতেন বলে জানা গেছে।

মঙ্গলবার (০১ মার্চ) নাভারন-সাতক্ষীরা মহাসড়কের উলাশি বাজার থেকে তাকে আটক করা হয়। আটক মিষ্টি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের চারা বটতলার পুটনি গ্রামের আব্দুর রহিমের মেয়ে।

উলাশী বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিন পিপুল জানান, সুরাইয়া বাজারে এসে নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দোকান পরিদর্শন শুরু করেন। তার আচরণ ও কথাবার্তায় স্থানীয়দের সন্দেহ হলে দোকান মালিকদের একজন শার্শা থানা পুলিশকে ফোন দিয়ে বিষয়টি জানান।

আরও পড়ুন: জজ-ম্যাজিস্ট্রেট হতে চান?

খবর পেয়ে শার্শা থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে সুরাইয়াকে আটক করে। এ সময়ে আটক মিষ্টির কাছে একটি ডায়েরি, নোট বুক ও ব্র্যাক এনজিওর একটি পরিচয়পত্র পাওয়া যায়। ইতিপূর্বে তিনি নাভারণ বাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে রিসিপশন বিভাগে চাকরি করতেন বলে প্রমাণও মিলেছে।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, খোঁজখবর নিয়ে আমরা নিশ্চিত হয়েছি সুরাইয়া আক্তার মিষ্টি ভুয়া ম্যাজিস্ট্রেট। বিষয়টি তিনি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে শার্শা থানায় মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


সর্বশেষ সংবাদ