চেম্বার শেষে বাসায় ফেরা হলো না চিকিৎসকের, ছুরিকাঘাতে নিহত

ডা. গোলাম কাজেম আলী আহমেদ
ডা. গোলাম কাজেম আলী আহমেদ  © টিডিসি ফটো

রাজশাহীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে চর্মরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা. গোলাম কাজেম আলী আহমেদ নিহত হয়েছেন। রবিবার (২৯ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে নগরীর বর্ণালী মোড় এলাকায় তাকে এলোপাথারি ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

জানা যায়, পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে মোটরসাইকেলে তার উপশহরের বাসায় ফিরছিলেন ডা. গোলাম কাজেম। ১১টা ৪৫মিনিটে তিনি নগরীর বর্ণালীর মোড়ে পৌঁছালে একটি মাইক্রোবাসে এসে কয়েকজন সন্ত্রাসী তাকে বহনকারী মোটরসাইকেল এর গতিরোধ করে। এরপর তাকে এলোপাথারি ছুরিকাঘাত করে ও কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়। রাতেই ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডা. গোলাম কাজেম আলীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। তিনি রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ৪২তম এমবিবিএস ব্যাচের সাবেক শিক্ষার্থী। 
 
এ বিষয়ে রামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মুকুল হোসেন বলেন, গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।


সর্বশেষ সংবাদ