ঢাকায় বেড়াতে এসে ট্রেনের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

মালিবাগ রেল ক্রসিং
মালিবাগ রেল ক্রসিং  © ফাইল ছবি

রাজধানীর মালিবাগ রেল ক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় মাহিম (১৮) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ জুলাই)  সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

মাহিম রাজধানীর মুগদায় মানিকনগর তার মামা বাসায় বেড়াতে আসছিলেন। তিনি ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার কানুদাস কাঠি গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন বলেন, মালিবাগ রেল ক্রসিং এলাকায় দিয়ে রাস্তা পার হওয়ার সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান মাহিম।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নেওয়া হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়না তদন্তের জন্য কলেজ মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

এসআই বলেন, নিহতের সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিবারের সঙ্গে যোগাযোগ করে তার নাম-পরিচয় জানা যায়। পরিবারের লোকজন জানায়, মাহিম এসএসসি পরীক্ষার পর গ্রাম থেকে মুগদা মানিকনগর তার মামা জাকির হোসেনের বাসায় বেড়াতে আসছিলেন। নিহতের স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ