এসএসসি পরীক্ষার্থী ছাত্রের লাশ ঝুলছিল প্রেমিকার কক্ষে

এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে
এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে  © প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে ‘প্রেমিকার’ শয়নকক্ষ থেকে এসএসসি পরীক্ষার্থী আমিনুল ইসলামের উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। রোববার ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে।

ছাত্রের পরিবার বলছে, আমিনুল ইসলামকে ডেকে নিয়ে হত্যার পর লাশ ঝুলিয়ে ‘আত্মহত্যা’ বলে প্রচার চালাচ্ছে। তবে প্রেমিকার দাবি, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তার হাত-পা বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আমিনুল। পুলিশ রাতেই তাকে ও তার বাবাকে আটক করে থানায় নিয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ধামরাইয়ের এক মেয়ের সঙ্গে গোয়ালদী (কাশিপুর) গ্রামের জহির উদ্দিন জহুর ছেলে আমিনুল ইসলামের প্রেমের সম্পর্ক রয়েছে। দু’জন গতবছর এসএসসি পরীক্ষা দেয়। এতে মেয়েটি পাস করলেও আমিনুল ফেল করে এক বিষয়ে। মেয়েটি একাদশে ভর্তি হয়। আমিনুলের পরীক্ষা দেওয়ার বাধ্যবাধকতা থেকে যায়।

একপর্যায়ে তাদের দূরত্ব বাড়তে থাকে। শনিবার রাত ৯টার দিকে আমিনুল চার কিলোমিটার দূরে ওই প্রেমিকার বাড়িতে যায়। সেখানেই রাত ১০টার দিকে মেয়েটির চিৎকার লোকজন জড়ো হয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

নিহতের বাবা জহির উদ্দিন জহু ও চাচা মহর আলী জানান, মেয়েটির সঙ্গে আমিনুলের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। তাকে কৌশলে ডেকে নিয়ে শয়নকক্ষে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখেছে। হত্যা মামলা দিতে চাইলেও পুলিশ ‘আত্মহত্যার প্ররোচনা’র মামলা নিচ্ছে।

ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, আমিনুলের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় কালো দাগ আছে। এটি হত্যা না আত্মহত্যা– ময়নাতদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে। তবে প্ররোচনার মতো ঘটনা ঘটেছে সন্দেহে মেয়ে ও তার বাবাকে আটক করা হয়েছে।


সর্বশেষ সংবাদ