চরফ্যাশনে ধানক্ষেত থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

  © টিডিসি ফটো

ভোলায় চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জে নিখোঁজের তিনদিন পর মো. আব্দুল খালেক (৪১) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল খালেক চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আজিজ চৌকিদারে ছেলে এবং চরফ্যাশন বাজারের ফার্মেসি ব্যবসায়ী।

রবিবার (১৯ মার্চ) সকালে হাজারীগঞ্জ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মুন্সিগঞ্জ এলাকার ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার হয়।

আরও পড়ুন: ভিডিও দেখে বাইক চুরি শেখেন ঢাবি ছাত্র

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত খাবার খেয়ে স্ত্রীর সাথে ঘুমিয়ে পড়েন ব্যবসায়ী আব্দুল খালেক। পরে রাত ১টার দিকে তার স্ত্রী তাকে পাশে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে গতকাল শনিবার নিহতের স্ত্রী জাকিয়া বেগম শশীভূষণ থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেন। আজ সকালের দিকে নিহতের বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরে ধানক্ষেতে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশের খবর দেয়। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করে ধানক্ষেতে ফেলে রাখা হয়েছে।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া লাশের কাছ থেকে নগদ এক লাখ টাকা, দুইটি মোবাইল ফোন ও একটি টর্চলাইন উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুত চলছে।


সর্বশেষ সংবাদ