বিয়ের আশ্বাসে সাড়ে ৪ বছর ধরে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

জয়পুরহাট সদর থানা
জয়পুরহাট সদর থানা  © ফাইল ছবি

জয়পুরহাটে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক হাবিব রহমানকে (২২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৫। গ্রেফতার যুবক জয়পুরহাট সদর উপজেলার বুলু পাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে বলে জানিয়েছে র‌্যাব। 

রবিবার (১৯ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫, সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মেজর মোস্তফা জামান।

মেজর মোস্তফা জামান জানান, দুপুরে জয়পুরহাট সদরের প্রিন্সের চাতাল এলাকা থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও অভিযুক্ত হাবীব রহমানকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ভুক্তভোগীর সঙ্গে হাবীব রহমানের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। প্রায় সাড়ে চার বছর ধরে বিয়ের আশ্বাসে দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণ করেছে। পরে প্রেমিকা বিয়ের কথা বললে নানান ধরনের টালবাহনা শুরু করে ও একপর্যায়ে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। আর বিষয়টি জানা জানি না করার জন্য হুমকি দিয়ে বিয়ের জন্য পীড়াপীড়ি না করতে বলে। আর কাউকে জানালে তাকে হত্যার হুমকি দেয়া হয়।

সর্বশেষ গতকাল শনিবার (১৮ ফেব্রুয়ারি) সদর উপজেলার খঞ্জনপুর এলাকার সাব রেজিস্ট্রি অফিসের পাশে নেপিয়ার ঘাস ক্ষেতে ভুক্তভোগীকে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর ওই তরুণী জয়পুরহাট  র‌্যাব-৫ সিপিসি-৩ ক্যাম্পে অভিযোগ করে। পরে ক্যাম্পের আভিযানিক দল জয়পুরহাট সদরের প্রিন্সের চাতালের পাশে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

মেজর মোস্তফা জামান জানিয়েছেন, এ বিষয়ে আসামির বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মামলা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ধর্ষক ওই নারীর সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্কের কথা অকপটে স্বীকার করেছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ