কোচিং থেকে মেডিকেলের প্রভাষককে তুলে নিয়ে গেল দুর্বৃত্তরা

মির্জা নূর কাউসারকে নিয়ে যাওয়ার সিসি ক্যামেরার ফুটেজ
মির্জা নূর কাউসারকে নিয়ে যাওয়ার সিসি ক্যামেরার ফুটেজ  © সংগৃহীত

কিশোরগঞ্জের একটি কোচিং সেন্টার থেকে তরুণ চিকিৎসককে অপহরণের অভিযোগ উঠেছে। মির্জা নূর কাউসার (২৮) নামে ওই চিকিৎসক রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক। তার বাড়ি বাজিতপুর উপজেলার উজানচর গ্রামে।

শহরের খরমপট্টি এলাকায় মেডিক্স কোচিং সেন্টার পরিচালনায় যুক্ত ছিলেন তিনি। শনিবার (১২ নভেম্বর) সেখান থেকে একদল লোক তাঁকে ডেকে নিয়ে যায় বলে পরিবার ও সহকর্মীরা জানিয়েছন।

কোচিং সেন্টারের ব্যবস্থাপক মাহবুব আলম জানান, সন্ধ্যা ৬টা ৫২ মিনিটে অজ্ঞাতপরিচয়ের কয়েকজন এসে কাউসারকে তাদের সঙ্গে যেতে বলে। কয়েক মিনিট পর তাকে একটি কালো মাইক্রোবাসে উঠিয়ে চলে যায়। তারপর থেকে কাউসারের খবর পাওয়া যায়নি।

আরো পড়ুন: জাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের ফুলে যাওয়া লাশ উদ্ধার

কাউসারের স্ত্রী একই মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসক। তাদের একটি মেয়ে রয়েছে। খরমপট্টি এলাকার ভাড়া বাসায় তাদের সঙ্গেই থাকেন কাউসারের বাবা আব্দুল হাকিম। তিনি বলেন, আমার ছেলেকে অপহরণ কেন করেছে বুঝতে পারছি না। সে কোনও রাজনৈতিক দলের সঙ্গে ছিল না। তার কোনও শত্রুও নেই।

কাউসারের শ্যালক আমিনুর রহমান খান বলেন, মেডিকেল কলেজের চিকিৎসক আব্দুস শহীদ সুমনও ঘটনার সময় সেখানে ছিলেন। তিনিই কিশোরগঞ্জ মডেল থানায় অভিযোগ করেছেন।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেন, নিখোঁজ চিকিৎসককে উদ্ধারে পুলিশ তৎপরতা চালাচ্ছে। সিসিটিভি ফুটেজ নিয়ে পর্যবেক্ষণ করা হচ্ছে। দ্রুতই তাকে উদ্ধার করা যাবে বলে আশা করেন তিনি।


সর্বশেষ সংবাদ