ইয়াবা খাচ্ছেন সিংগাইরের আ.লীগ সভাপতি, ছবি ভাইরাল

সিদ্দিকুর রহমান মোল্যার মাদক সেবনের ছবি
সিদ্দিকুর রহমান মোল্যার মাদক সেবনের ছবি  © সংগৃহীত

সিংগাইরের জামশা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. সিদ্দিকুর রহমান মোল্যার মাদক সেবনের ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। তাঁকে মাদক গ্রহণে সহযোগিতা করতে দেখা গেছে এক যুবককে। এ নিয়ে রাজনৈতিক ও সামাজিক মহলে নানা আলোচনা সমালোচনা দেখা দিয়েছে।

জানা গেছে, সিদ্দিক মোল্যার পাশে বসে ইয়াবা সেবনে সহযোগিতা করা যুবকটির নাম মুকলেছ মোল্যা। তাদেরই বাড়িতেই চলে মাদক সেবন। মুকলেছ মাদক কারবারির সঙ্গে জড়িত। মাদক মামলায় সে জেল খেটেছে কয়েকবার। মুকলেছ, সিদ্দিক ও বহিস্কৃত যুবলীগ নেতা সাদ্দাম হোসেন মোল্যার  ইয়াবা সেবনের দৃশ্যটি ক্যামেরায় ধারণ করে ছড়িয়ে দেন জামাল আহমেদ।

জামাল আহমেদ নামের আইডি থেকে ফেসবুকে আপলোড করলে বিষয়টি ছড়িয়ে পড়ে। তবে সিদ্দিক মোল্যার দাবি তার ছবি এডিট করে ছাড়া হয়েচে। এটি জামাল আহমেদের ছবি। ষড়যন্ত্র করে তার মুখমন্ডলকে এডিট করেছে। জামাল আহমেদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেবেন বলেও জানান তিনি।

আরো পড়ুন: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বাঙলা কলেজ ছাত্রীর মামলা

জামাল আহমেদ বলেন, ছবি দেখলেই বুঝা যায়, এডিট নয়। সিদ্দিকের এ ধরনের ছবি ২০-২৫টি আছে। ছবি ডিলিট করার চাপ আসছে। এমনকি থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকও ফোন করছে, কিন্তু রিসিভ করিনি। সিদ্দিককে আমি সভাপতি বানালেও সে এখন আমার সঙ্গে টক্কর দেয়। সে আমার চাচা শ্বশুর। প্রয়োজন হলে তার ভাতিজিকে তালাক দেবেন বলেও জানান তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, সিদ্দিক মোল্যার ছবিটি তিন বছর আগের। তখন তাদের সম্পর্ক ভালো ছিল বলে ছবিটি প্রকাশ পায়নি। 


সর্বশেষ সংবাদ