ছাত্রীর নিথর দেহ ঝুলছিল মাদ্রাসার বাথরুমে

নরসিংদীতে এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে
নরসিংদীতে এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে  © প্রতীকী ছবি

রসিংদীর সদরের একটি মাদ্রাসার বাথরুম থেকে মোছা. আফরিন নামে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) দুপুরে শেখেরচর জামিয়া কওমিয়া মহিলা মাদ্রাসার ভবনের চতুর্থ তলা থেকে তার লাশটি উদ্ধার করেন শিক্ষকরা।

মাধবদীর দড়ি গাজীরগাঁও গ্রামের ডালিম মিয়ার মেয়ে আফরিন। তিরি জামিয়া কওমিয়া মহিলা মাদ্রাসার ফাজিল প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

নিহতের পরিবার ও শিক্ষকরা জানান, আফরিন কিছুদিন ধরে মাদ্রাসায় যেতে চাচ্ছিলেন না। প্রতিদিনই পরিবার জোর করে পাঠাত। বুধবারও মাদ্রাসায় রেখে যান তাঁর বাবা। দুপুরে ক্লাস চলাকালে শিক্ষকের অনুমতি নিয়ে বাথরুমে যান তিনি।

দীর্ঘক্ষণ পরও ক্লাসে না ফিরলে শিক্ষকরা সন্ধানের একপর্যায়ে তাকে বাথরুমে ঝুলন্ত অবস্থায় পান। পরে নরসিংদী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: চুরির অভিযোগে মা-ছেলেকে সারা রাত নির্যাতন

আফরিনের বাবা বলেন, পড়াশোনা চালিয়ে যেতেই মেয়েকে জোর করে মাদ্রাসায় দিয়ে এসেছিলাম। বুধবার শিক্ষকরা ফোন করে বিষয়টি জানান। পরে হাসপাতাল থেকে তার লাশ এনেছি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও খতিয়ে দেখা হচ্ছে বিষয়টি।


সর্বশেষ সংবাদ