শিক্ষক-কর্মচারী নেবে সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ, কর্মস্থল ঢাকা

সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ
সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ  © সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজধানীর কুর্মিটোলায় অবস্থিত সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ। প্রতিষ্ঠানটি ৬টি পদে ৩৫ জন শিক্ষক-কর্মচারী নিয়োগ দেবে। আগ্রহীরা আগামী ২৫ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ, কুর্মিটোলা, ঢাকা

চাকরির ধরন: অস্থায়ী

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

কর্মস্থল: ঢাকা

সুবিধা: শিক্ষানবিশকাল শেষে প্রতিষ্ঠানের বিধি অনুযায়ী সুযোগ-সুবিধা (পিএফ, গ্র্যাচুইটি, শিক্ষাভাতা, প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী বাড়িভাড়া ভাতা, চিকিৎসাভাতা, উৎসবভাতা, নগরভাত অবসর সুবিধা/কল্যাণ ভাতা ও অন্যান্য ভাতা) প্রদান করা হবে। শিক্ষকদের সন্তানদের দেখাশোনার জন্য শীতাতপ নিয়ন্ত্রিত ডে-কেয়ার সেন্টার রয়েছে।

আরও পড়ুন: ইউসেপ বাংলাদেশে চাকরির সুযোগ, বেতন ৮০ হাজার

আবেদনের নিয়ম: আগ্রহীরা সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ, কুর্মিটোলা, ঢাকা এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনপত্রের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: ১ নং পদের জন্য ৮০০ টাকা, ২-৪ নং পদের জন্য ৭০০ টাকা, ৫ নং পদের জন্য ৬০০ টাকা, ৬ নং পদের জন্য ৫০০ টাকা অনলাইনের মাধ্যমে জমা দিতে হবে।

পরীক্ষা পদ্ধতি: লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের প্রদর্শনী ক্লাস/ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা একই দিনে গ্রহণ করা হবে। মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

অফিসিয়াল ওয়েবসাইট

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

 

 


সর্বশেষ সংবাদ