স্নাতক পাসে বেসরকারি উন্নয়ন সংস্থায় নেবে ৭৭০ জন

বেসরকারি উন্নয়ন সংস্থায় নেবে ৭৭০ জন
বেসরকারি উন্নয়ন সংস্থায় নেবে ৭৭০ জন  © সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ‘পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র’। প্রতিষ্ঠানটি পৃথক দুই পদে ৭৭০ জন জনবল নেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

১. পদের নাম: সহকারী ব্রাঞ্চ ম্যানেজার (হিসাব)
পদের সংখ্যা: ২০০
বয়স: ২৪ থেকে ৩২ বছর
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে স্বীকৃত কোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বাণিজ্যে স্নাতক/স্নাতকোত্তর পাস। শিক্ষাজীবনের সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমানের সিজিপিএ/জিপিএ (৫-এর স্কেল ২.৫০ এবং ৪-এর স্কেলে ২.২৫) থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: প্রথম ধাপে ৩ মাস প্রশিক্ষণার্থী হিসেবে ব্রাঞ্চ পর্যায়ে সংশ্লিষ্ট পদের কাজকর্ম হাতে-কলমে শিখতে হবে। প্রশিক্ষণকালে মাসিক ভাতা ১৫,০০০ টাকা। সফলভাবে ৩ মাসের প্রশিক্ষণ শেষে মূল্যায়নে উত্তীর্ণদের দ্বিতীয় ধাপে ৩ মাসের জন্য শিক্ষানবিশ কর্মী হিসেবে নিয়োগ দেয়া হবে। এ সময় মাসিক মোট বেতন (লাঞ্চ ভাতা ও মোবাইল বিলসহ) ২৮,৭৫০ টাকা। চাকরি নিয়মিতকরণের পর (লাঞ্চ ভাতা, মোবাইল বিল ও সিপিএফসহ) ৩৪, ৪৯৬ টাকা।

২. পদের নাম: কমিউনিটি ম্যানেজার-১ (সিএম-১)
পদের সংখ্যা: ৫৭০
বয়স: ২৪ থেকে ৩২ বছর
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক/স্নাতকোত্তর/সমমান পাস। শিক্ষাজীবনের যেকোনো দুটি পাবলিক পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/ শ্রেণি অথবা সমমানের সিজিপিএ/জিপিএ (৫-এর স্কেলে ২.৫০ এবং ৪-এর স্কেলে ২.২৫) থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: প্রথম ধাপে ৩ মাস প্রশিক্ষণার্থী হিসেবে ব্রাঞ্চ পর্যায়ে সংশ্লিষ্ট পদের কাজকর্ম হাতে-কলমে শিখতে হবে। প্রশিক্ষণকালে মাসিক ভাতা ১৫,০০০ টাকা। সফলভাবে ৩ মাসের প্রশিক্ষণ শেষে মূল্যায়নে উত্তীর্ণদের দ্বিতীয় ধাপে ৩ মাসের জন্য শিক্ষানবিশ কর্মী হিসেবে নিয়োগ দেয়া হবে। এই সময় মাসিক মোট বেতন (লাঞ্চ ভাতা ও মোবাইল বিলসহ ) ২৫,৭৫০ টাকা। চাকরি নিয়মিতকরণের পর (লাঞ্চ ভাতা, মোবাইল বিল ও সিপিএফসহ) ২৯,০৫৩ টাকা।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীকে এ-ফোর সাইজের সাদা কাগজে নিজ হাতে আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত (দুজন বিশিষ্ট ব্যক্তির নাম, ঠিকানা ও মোবাইল নম্বর উল্লেখ করে), সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি রঙিন ছবি (ল্যাব প্রিন্ট), সব শিক্ষাগত যোগ্যতার সনদ, স্থায়ী ঠিকানার স্বপক্ষে নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি কুরিয়ার, ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নির্বাহী পরিচালক, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, প্রধান কার্যালয়, বাড়ি নম্বর-৫৪৮, রোড নম্বর-১০, বায়তুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭। 

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

 


সর্বশেষ সংবাদ