১০ প্রতিষ্ঠানে চলমান সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি, নেবে ৩৩৬৭ কর্মী

চলমান সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি
চলমান সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি  © ফাইল ফটো

১। ১৪ ক্যাটাগরির পদে ৫ থেকে ৮তম গ্রেডে ২৭ জন নিয়োগ দেবে পদ্মা ওয়েল কোম্পানি লিমিটেড। আগ্রহীদের অনলাইনে আবেদন করতে বলা হয়েছে। আবদন চলবে ১৭ মে থেকে ৬ জুন পর্যন্ত। আগ্রহীরা এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

২। আট ক্যাটাগরির পদে ৪র্থ-২০তম গ্রেডে ২১ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেবে বরিশাল বিশ্ববিদ্যালয়। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়েরিএই ওয়েবসাইটে (https://www.bu.ac.bd/) নির্ধারিত ফরমে আজকের মধ্যেই আবেদন করতে হবে।

৩। নবম গ্রেডে সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (হার্ডওয়্যার) ও সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (নেটওয়ার্ক) পদে নিয়োগ দেবে ঢাকা পানি সরবরাহ ও পয়:নিষ্কাশন কর্তৃপক্ষ (ঢাকা ওয়াসা)। আগ্রহীদের এই ওয়েবসাইট (http://www.dwasa.org.bd/) থেকে আবেদন করতে হবে। আবেদন শেষ ৩১ মে।

৪। রাজস্ব খাতভুক্ত স্থায়ী পদে ১৫০৫ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রেলওয়ে। এ প্রতিষ্ঠানে ২০তম গ্রেডে গেটকিপার/গেটম্যান নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে সরাসরি বা রেজিস্ট্রি ডাকযোগে আবেদন করতে বলা হয়েছে। আবেদন চলবে ১৪ মে থেকে ৩১ মে ২০২৩ পর্যন্ত।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: বেনু রঞ্জন সরকার, প্রধান সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী (টেলিকম) এবং আহ্বায়ক বিভাগীয় নির্বাচন কমিটি, কক্ষ নম্বর-৬০১, বাংলাদেশ রেলওয়ে, রেলভবন, ঢাকা। অথবা মো. ময়েনুল ইসলাম, উপপ্রধান পরিকল্পনা কর্মকর্তা এবং সদস্যসচিব, বিভাগীয় নির্বাচন কমিটি, কক্ষ নম্বর-৩০৪, বাংলাদেশ রেলওয়ে, রেলভবন, ঢাকা।

৬। জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোতে একাধিক পদে জনবল নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে সাত ক্যাটাগরির পদে ১৩ থেকে ২০তম গ্রেডে ৩০৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে বলা হয়েছে। আবেদন চলবে ৩১ মে পর্যন্ত। আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

৭।  মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিয়োগযোগ্য শূন্য পদের বিপরীতে ১৩তম, ১৬তম ও ২০তম গ্রেডভুক্ত স্থায়ী পদে ১৩ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের http://molwa.teletalk.com.bd/ মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন চলবে ১৬ মে থেকে ৪ জুন, ২০২৩।

৮। জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিভাগে চার ক্যাটাগরির পদে ১৩ থেকে ২০তম গ্রেডে ১৬ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন চলবে ২১ মে থেকে ৮ জুন ২০২৩, বিকেল চারটা পর্যন্ত।

৯। ন্যাশনাল প্রোডাক্টিভিটি অর্গানাইজেশনের (এনপিও) রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে ৭ ক্যাটাগরির পদে ১২ থেকে ২০তম গ্রেডে ১৪ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন চলবে ১৬ মে ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

১০। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ কোম্পানিতে চার ক্যাটাগরির পদে ১২ ও ১৩তম গ্রেডে ৭৯ জনকে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীদের অনলাইনে ডেসকোর ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন চলবে ২৫ মে ২০২৩, রাত ১১টা ৪৫ মিনিট পর্যন্ত।


সর্বশেষ সংবাদ