কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষায় বিশেষ সূচিতে চলবে চবির শাটল ট্রেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন  © ফাইল ছবি

দেশের আটটি কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা আগামীকাল শনিবার (৫ আগস্ট) অনুষ্ঠিত হবে। এ জন্য আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। এর আগে প্রবেশপত্র ডাউনলোডের জন্য প্রস্তুত করা হয়। কৃষি গুচ্ছের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কেন্দ্রের পরীক্ষার্থীদের জন্য বিশেষ সূচিতে চলবে শাটল ট্রেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়েছে, কৃষিবিজ্ঞান বিষয়ে গুচ্ছ পদ্ধতিতে প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চলাচলকারী শাটল ট্রেনের সময়সূচি নির্ধারণ করা হয়েছে।

বিভাগীয় পর্যায়ে কৃষিবিজ্ঞান বিষয়ে গুচ্ছ পদ্ধতিতে ১ম বর্ষ (সম্মান) ২০২২-২৩ ভর্তি পরীক্ষা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ ভবনে শনিবার (৫ আগস্ট) অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে পরীক্ষা চলাকালীন সময়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের সময়সূচি নির্ধারণের জন্য পূর্বাঞ্চল রেলওয়েকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

চট্টগ্রাম (বটতলী) রেল স্টেশন হতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রেল স্টেশনে ট্রেনটি চারবার আসা-যাওয়া করবে। সময়সূচি নিচের বিজ্ঞপ্তিতে দেখুন-


সর্বশেষ সংবাদ