প্রস্তুতি ভালো, সোমবার রাবিতে যাচ্ছেন সেই বেলায়েত

বেলায়েত শেখ
বেলায়েত শেখ  © ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে আগামী সোমবার (২৫ জুলাই) রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেবেন ৫৫ বছর বয়সী বেলায়েত শেখ। রাবির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন তিনি।

শনিবার (২৩ জুলাই) রাত সাড়ে ৮টায় দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এ কথা বলেন তিনি।

বেলায়েত শেখ জানান, সোমবার সকালে মাইক্রো ভাড়া করে রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেব। তার সাথে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি যুদ্ধে অংশ নেওয়া আরও শিক্ষার্থীরা যাবেন। 

নিজের প্রস্তুতি সম্পর্কে তিনি বলেন, ঢাবির ফলাফলে অনেক হতাশ ছিলাম। হতাশা ভুলে রাবির জন্য নিজেকে প্রস্তুত করছি। প্রস্তুতি বেশ ভালোই। তবে গত ১৭ দিন অসুস্থ ছিলাম। এটাই আমাকে ভাবাচ্ছে। পরীক্ষা যেমনই হোক, থেমে যেতে চাই না।

আরও পড়ুন: নিপীড়নকারীরা ছাত্রলীগ কর্মী, দাবি তাদের নিজেদেরও

জানা গেছে, বেলায়েতের তিন সন্তান। বড় ছেলে এলাকার একটি কলেজের স্নাতকে পড়ছেন। মেয়েকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পড়ানো স্বপ্ন ছিল তার। এজন্য রাজধানীর একটি কলেজে ভর্তি করান। কিন্তু সে পড়াশোনা শেষ না করেই গ্রামে চলে যায়। সেখানে এইচএসসি শেষে একটি কলেজের স্নাতকের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ভর্তি হয়।

ছোট ছেলে এবার এসএসসি দিয়েছে। তবে দুই বছর আগে বেলায়েত নিজেই এসএসসি সম্পন্ন করেন রাজধানীর বাসাবোর দারুল ইসলাম আলিম মাদ্রাসা থেকে। 

তিনি জানান, রামপুরার মহানগর কারিগরি কলেজ থেকে এসএসসি পড়তে চেয়েছিলাম। কিন্তু সেখানে আসন ছিল না। তাই বাসাবো বাসাবোর দারুল ইসলাম আলিম মাদ্রাসা থেকে এসএসসি শেষ করে এবার মহানগর কারিগরি কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করি। 


সর্বশেষ সংবাদ