রাবি ভর্তি পরীক্ষার শিফটভিত্তিক রোল প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি)
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি)  © সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে শিফট-ভিত্তিক তথ্য প্রকাশিত হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক মো. তারিকল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করেছেন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৫ মার্চ ‘সি’ ইউনিটের প্রথম শিফটের পরীক্ষা অনুষ্ঠিত হবে সকাল ৯টা থেকে ১০টা। এই শিফটে বিজ্ঞানের ৩১০০০১-৩২৮৬৪৪ পর্যন্ত রোলের শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া দ্বিতীয় শিফটে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিজ্ঞানের ৩৩০০০১-৩৪৮৬৪৪ রোল, তৃতীয় শিফট দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত বিজ্ঞানের ৩৫০০০১-৩৬৮৬৪৪ রোল ও চতুর্থ শিফট বেলা ৩টা ৩০ মিনিট থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত বিজ্ঞানের ৩৭০০০১-৩৮৮৬৪৫ রোলের শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

৬ মার্চ ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রথম শিফট সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ১১০০০১-১২৮৬৯৬ রোল, দ্বিতীয় শিফট বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১৩০০০১-১৪৮৬৯৬ রোল, তৃতীয় শিফট দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ১৫০০০১-১৬৮৬৯৬ রোল ও চতুর্থ শিফট বেলা ৩টা ৩০ মিনিট থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত ১৭০০০১-১৮৮৬৯৭ রোলের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৭ মার্চ শেষ দিন ১ম শিফটে সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অ-বিজ্ঞানের ৩৯০০০১-৩৯১৭৭৭ রোল,  দ্বিতীয় শিফটে ‘বি’ ইউনিটের (বাণিজ্য) ২১০০০১-২২৫৬২৫ রোল পর্যন্ত বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত, তৃতীয় শিফটে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত অ-বাণিজ্যের ২৫০০০১-২৬৮৯১৬ রোলের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২০২৩-২৪ সেশনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় চার হাজার ৮৭ আসনের বিপরীতে এবার তিন ইউনিট মিলিয়ে কোটাসহ চূড়ান্ত আবেদন জমা পড়েছে মোট এক লাখ ৮৫ হাজার ৬৮০টি।


সর্বশেষ সংবাদ