নিউমার্কেটে জাবি শিক্ষার্থীকে উত্যক্ত, অভিযোগ ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে

নিউমার্কেট এলাকা, ঢাকা।
নিউমার্কেট এলাকা, ঢাকা।  © ফাইল ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগ উঠেছে ঢাকা কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে। ভুক্তভোগীর নাম ইকরা। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজের মাঝখানের গলিতে এ ঘটনাটি ঘটেছে। ইকরার সঙ্গে থাকা ভুক্তভুগী আরেক শিক্ষার্থী সাব্বির দ্যা ডেইলি ক্যাম্পাসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: শুটিংয়ে বাংলাদেশের নাফিসার ব্রোঞ্জ জয়

এক সূত্রে জানা যায়, ইকরা একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির নামের একজনকে সাথে নিয়ে ঘুরতে বের হলে ঢাকা কলেজ ছাত্রলীগের (ময়মনসিংহ জোনের) কিছু কর্মীরা এসে তাদেরকে উদ্দেশ্য করে কটুবাক্য ছুড়ে। এজন্য তাদের সাথে কথা কাটাকাটিও হয়। একপর্যায়ে, তারা সাব্বিরের মোবাইল ফোন ও মানি ব্যাগ ছিনিয়ে নেয় এবং দুজনকেই একপ্রকার হেনস্থা করে।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের বোন ইনিন তাজরিন ইকরার বান্ধবী হওয়াতে ইকরা ব্যাপারটি তাকে অবহিত করে এবং ইনিন তার ভাইকে ঘটনা সম্পর্কে অবহিত করেন।

আরও পড়ুন: ঢাবিতে সশরীরে ক্লাস শুরু ২২ ফেব্রুয়ারি

এ খবর জানতে পেরে আল নাহিয়ান খান জয় তাৎক্ষণিকভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসানকে মীমাংসার দায়িত্ব দেন। তারপর রাত ১২ টার পর এ নিয়ে নাহিয়ান জয়ের নিউ মার্কেটের বাসায় জড়িতদেরকে মীমাংসার উদ্দেশ্যে ডাকা হয় বলে এক সূত্রে জানা যায়।

এ ব্যাপারে জানতে আল নাহিয়ান খান জয় ও মেহেদী হাসানকে একাধিকবার কল দিয়েও যোগাযোগ করা যায়নি।


সর্বশেষ সংবাদ