জাবিতে ইফসা’র নতুন সভাপতি আতিফ, সম্পাদক মাসুম

সংগঠন
মো. আতিফ ও মাসুম খান  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইয়ুথ ফর সোশ্যাল এইড (ইফসা)-এর ২০২১-২২ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে অনলাইনে এক সাধারণ সভায় ১৫ সদস্যের এ নতুন কমিটির ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন- আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬তম আবর্তনের শিক্ষার্থী মো. আতিফ এবং সাধারণ সম্পাদক হয়েছেন ৪৬তম আবর্তনের একই বিভাগের শিক্ষার্থী মাসুম খান।

কমিটিতে অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হয়েছেন- আবু নাঈম তরুণ, আয়েশা সিদ্দীকা রুনা ও মুশফিকুর লিমন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে- লিমা আক্তার রিমি ও মো. খোকন, সাংগঠনিক সম্পাদক পদে অভিক রয়, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. সোহেল, দপ্তর সম্পাদক সম্পাদক পদে আব্দুল্লাহ সুজন, অর্থ সম্পাদক পদে মরিয়ম উর্মি, সহ-অর্থ সম্পাদক মোছা. আয়েশা, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. সজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. জোবায়েদ এবং সাংস্কৃতিক সম্পাদক মো. হাবীবের নাম ঘোষণা করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক সিকদার সঞ্চিতা তাসনিমের সঞ্চালনায় ইফসার কেন্দ্রীয় কমিটির সভাপতি জিহাদ হোসেন দিদার ও সাধারণ সম্পাদক আলী আজম পলাশের অনুমতিক্রমে নতুন কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি আবু নাহিয়ান।

উল্লেখ্য, ইফসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কর্মরত অন্যতম একটি সামাজিক সংগঠন। ২০১৪ সালের ১২ই এপ্রিল থেকে কার্যক্রম শুরু করে সংগঠনটি। সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগিতা এবং তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে ইফসা। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাড়াও আরও কিছু বিশ্ববিদ্যালয়ে এর শাখা রয়েছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ