ঢাবিতে তিন দিনব্যাপী ভার্চুয়াল চাকরি মেলা

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে তিন দিনব্যাপী ভার্চুয়াল চাকরি মেলার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভার্চুয়াল মাধ্যমে ক্যারিয়ার ফেস্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাবি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবিদ খান এবং ক্লাবের মডারেটর মো. রাশেদুর রহমান।

প্রায় ৩৫টি কোম্পানির সম্মিলিত অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে ভার্চুয়াল চাকরি মেলা। তিন দিনব্যাপী আয়োজিত এই অনুষ্ঠানে ঢাবিসহ দেশের সকল সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের স্নাতক উত্তীর্ণ শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য ক্যারিয়ার ক্লাবের ওয়েবসাইটে সকল কোম্পানীর লোগোসহ চাকরির বিস্তারিত বিবরণ দেয়া থাকবে। যা দেখে আগ্রহীরা তাদের পছন্দমতো চাকরিতে আবেদন করতে পারবেন। এই ক্যারিয়ার ফেস্টের মাধ্যমে দেশব্যাপী প্রায় এক লাখেরও বেশি চাকরি-প্রত্যাশী শিক্ষার্থী উপকৃত হবেন বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি রাতুল চন্দ্র দাস, সহ-সভাপতি মো. সাদমান সাকিব এবং সাধারণ সম্পাদক ত্ব-সীন রেহান। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ক্লাবের সহ-সম্পাদক মুবিনা সুলতানা।


সর্বশেষ সংবাদ