চবিতে গাঁজা বানানোর সময় চার শিক্ষার্থী আটক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গাঁজা বানানো অবস্থায় বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে আটক করা হয়েছে। একই সঙ্গে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোয় ৫টি বাইক আটক করেছে প্রক্টরিয়াল বডি। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) প্রক্টরিয়াল বডির নিয়মিত টহলের সময় তাদের আটক করা হয়।  বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন চবি প্রক্টর প্রফেসর ড. তানভীর মোহাম্মদ হায়দার 

তিনি বলেন,  ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে ও পরিবেশ স্বাভাবিক করতে প্রক্টরিয়াল বডি নিয়মিত টহল দিচ্ছে। তার ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যায় টহল অবস্থায় শহীদ মিনারে ৫টি বহিরাগত বাইক আটক করা হয়েছে। তারা সাইলেন্সার বাজিয়ে বেপরোয়া গতিতে বাইক চালাচ্ছিল। জিজ্ঞাসাবাদে তারা জানায়, মূল ফটক দিয়ে না ঢুকে পকেট গেইট দিয়ে অবৈধ ভাবে ক্যাম্পাসে প্রবেশ করেছে। 

চার মাদকসেবীকে আটকের বিষয়ে জানতে চাইলে সহকারী প্রক্টর নুরুল হামিদ কানন বলেন, নিয়মিত টহলে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট রেল ক্রসিং এলাকা থেকে গাঁজা বানানো অবস্থায় চার শিক্ষার্থীকে হাতে নাতে আটক করা হয়। পরে তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এটাই তাদের জন্য ফাস্ট এন্ড লাস্ট ওয়ার্নিং। যদি ভবিষ্যতে তারা একই অপরাধ করে তবে তাদের উপর সর্বোচ্চ শাস্তি প্রয়োগ করা হবে।


সর্বশেষ সংবাদ