রাবির আবাসিক চিকিৎসকের উপর দুর্বৃত্তের হামলা

হামলার শিকার হওয়া চিকিৎসক
হামলার শিকার হওয়া চিকিৎসক   © সম্পাদিত

চেম্বারে রোগী দেখাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এক আবাসিক চিকিৎসকের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রাত ১১টার দিকে রাজশাহী নগরীর তালাইমারি এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

আহত চিকিৎসকের নাম ডা. মো. রাজু আহম্মেদ (৪৫)। তিনি নাটোর জেলার নজরুল ইসলামের ছেলে। রামেক হাসপাতালের জরুরি বিভাগের ভারপ্রাপ্ত চিকিৎসক ডা. বেলাল উদ্দিন তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডা. রাজু নগরীর তাইলমারির একটি ক্লিনিকে চেম্বার শেষ করে বের হওয়ার পর দুষ্কৃতিকারীরা তাঁর উপর হামলা চালায়। এসময় তিনি আহত হয়। পরে তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তাঁর মাথায় আঘাত লেগেছে। প্রথম একটু খারাপ থাকলেও বর্তমানে তিনি ভালো আছেন। তাকে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: রাবির সব একাডেমিক ভবনে ছাত্রদলের তালা

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, ক্লিনিকে রোগী দেখাকে কেন্দ্র করে চিকিৎসক এবং রোগীর স্বজনদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে চিকিৎসককে মারা হয়েছে। পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। এ বিষয়কেও থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ