রাতে ঘুরতে বের হওয়া ঢাবির দুই ছাত্রকে ছুরিকাঘাত

ঢাকা বিশ্ববিদ্যালয়
ঢাকা বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

রাতে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে মারধর ও ছুরিকাঘাতের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। শনিবার (২১ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে রমনা কালিমন্দির এলাকায় এই ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনায় আহতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের কারুশিল্প বিভাগের সৌরভ সরকার (২৫) ও ভাস্কর্য বিভাগের সুমিত (২৩)। তার দুইজনই বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে থাকেন। এ ঘটনায় আহত সৌরভকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সুমিতকে ঢাবির মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাসপাতালে আহতদের বন্ধু সাগ্নিক সূত্রধর জানান, রাতে মোটরসাইকেল নিয়ে সৌরভ, সুমিতসহ বেশ কয়েকজন ঘুরতে বের হয়েছিলেন। তখন রমনা কালি মন্দির ও লেকপাড়ের মাঝামাঝি এলাকায় কয়েকজনের সঙ্গে তাদের বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে সৌরভ ও সুমিতকে মারধর করে তারা। সৌরভের পেটে ছুরিকাঘাতও করা হয়।

আরও পড়ুন: মেডিকেল ভর্তি পরীক্ষার ন্যূনতম জিপিএ ৮ চান ভর্তিচ্ছুরা

আহত অবস্থায় তারা দুজনই হলে চলে আসে। হলে গিয়ে নিজের পেটে ছুরিকাঘাতের চিহ্ন লক্ষ্য করেন সৌরভ। পরে তাদের দুজনকে চিকিৎসার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যান। সেখান থেকে রাতেই সৌরভকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে ঘাতকদের নাম-পরিচয় জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সৌরভ নামে ঢাবির শিক্ষার্থীকে হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। তার পেটে ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থা গুরুতর।


সর্বশেষ সংবাদ