রাবির খুলনা জেলা সমিতির সভাপতি রুবেল, সম্পাদক আল-আমিন

রুবেল মল্লিক এবং আল-আমিন ফকির
রুবেল মল্লিক এবং আল-আমিন ফকির  © টিডিসি ফটো

বাঘের গর্জন নদীর বাঁকে, ঐক্য মোদের প্রাণের ডাকে’ এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত খুলনা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘খুলনা জেলা সমিতি’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের মো. রুবেল মল্লিককে সভাপতি এবং মার্কেটিং বিভাগের আল-আমিন ফকিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১১ মার্চ) রাজশাহীর নগরীর রাইফেল ক্লাব নানকিং কনফেশন হলে ‘নবীন বরণ, বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা’ নামক অনুষ্ঠানে ২০২৩-২৪ সালের এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ঋতু পর্ণা মন্ডল, নাজমুল হোসেইন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব কাজী ও পলাশ দে, সাংগঠনিক সম্পাদক এস.এম. তাহমিদ হাসান ও তামান্না তাবাসসুম ইরানী, কোষাধ্যক্ষ মোছা. খাদিজা আক্তার, প্রচার সম্পাদক মো. নাইমুল হাসান খান ও ইশরাত ফিরো ইফতি।

সমিতির অ্যালামনাস, শিক্ষকবৃন্দ এবং উপদেষ্টা মন্ডলী সম্মতিক্রমে এই কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাবির খুলনা জেলা সমিতির সাবেক সভাপতি মো. মেহেদী হাসান এবং সঞ্চালনা করেন সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন।

অনুষ্ঠানে রাবি খুলনা জেলা সমিতির আজীবন উপদেষ্টা নানকিং গ্ৰুপের সিইও এহসানুল হুদা দুলু বলেন, এক বছরের এই কার্যনির্বাহী কমিটি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে খুলনা জেলার শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে কাজ করবে। তাদের সুখ-দুঃখে পাশে থাকবে। এই প্রত্যাশা রাখি।

তিনি আর‌ও বলেন, আমার জেলার শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি সমাজের কল্যাণে বিভিন্ন ধরনের কাজ করবেন। সমিতির সদস্যরা একে অপরের বিপদে-আপদে আপন ভাইয়ের মতো এগিয়ে আসবেন।


সর্বশেষ সংবাদ