রাবি ইংলিশ স্পিকিং ক্লাবের সভাপতি খোরশেদ, সম্পাদক আারিফুল

রাবি ইংলিশ স্পিকিং ক্লাবের সভাপতি খোরশেদ, সম্পাদক আারিফুল
রাবি ইংলিশ স্পিকিং ক্লাবের সভাপতি খোরশেদ, সম্পাদক আারিফুল  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় ইংলিশ স্পিকিং ক্লাবের (আরইউইএসসি) ২৩ সদস্যবিশিষ্ট ৪র্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সমাজবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের খোরশেদ আলম মিলনকে সভাপতি ও ফলিত রসায়ন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ক্লাবের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাখাওয়াত হোসেন স্বাক্ষরিত এক বার্তায় এ নতুন কমিটির নাম প্রকাশ করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি: সমাজবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী আতিক উল্লাহ এবং আইন ও ভূমি প্রশাসন বিভাগের ২০১৯-২০ সেশনের আতিক উল্লাহ।

আরও পড়ুন: ফারদিন হত্যা মামলায় বুশরার জামিন শুনানি ৫ জানুয়ারি

যুগ্ম-সাধারণ সম্পাদক (৩ জন): ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এম কামিল আহমেদ,  ইসলামিক স্টাডিজ বিভাগের একই বর্ষের মন্নাফ হোসেন নীরব ও সমাজবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের তারেক মাহমুদ।

সাংগঠনিক সম্পাদক হল সমাজবিজ্ঞান বিভাগের ২০১৯ -২০ সেশনের শিক্ষার্থী রাজু আহমেদ। সহ-সাংগঠনিক সম্পাদক (দুইজন) সানজিদা ফারজানা ও সুমাইয়া আক্তার মেঘলা। প্রচার সম্পাদক মুরাদ হোসাইন, সহ-প্রচার সম্পাদক-১ সৌরভ পাল ও সহ-প্রচার সম্পাদক-২ মুশফিকা সুলতানা মিম্মা, কোষাধ্যক্ষ ও সহ-কোষাধ্যক্ষ আতিক উল্লাহ এবং আসাদুল ইসলাম,  টেকনিকাল সেক্রেটারি মো:  রাকিবুল ইসলাম রকি, সহ-টেকনিকাল সেক্রেটারি: মো. ফখরুল ইসলাম, কালচারাল সেক্রেটারি: সানজিদা সুলতানা সুরাইয়া, এসিট্যান্ট কালচারাল সেক্রেটারি: মো. অনিক আহমেদ অভি ও লতিফা আক্তার আঁখি, অফিস সেক্রেটারি  মো. রাফিউল ইসলাম ও সহকারী অফিস সেক্রেটারি তামান্না নাজনীন ও মো: কেরামত আলী।


সর্বশেষ সংবাদ