মেয়রের সহযোগিতায় রাবির হলে সিট পেলেন সেই ইমরান

রাবির শহিদ সোহরাওয়ার্দী হলে নিজ কক্ষে ইমরান হোসেন
রাবির শহিদ সোহরাওয়ার্দী হলে নিজ কক্ষে ইমরান হোসেন  © সংগৃহীত

পড়াশোনার খরচ চালাতে রাজমিস্ত্রির কাজ করছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের ছাত্র ইমরান হোসেন। এ খবর শুনে রাবির শহিদ সোহরাওয়ার্দী হলে আবাসনের ব্যবস্থা করে দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রোববার (২৩ অক্টোবর) রাতে হলের ৪৮০ নম্বর কক্ষে উঠেছেন ইমরান।

ইমরান হোসেন বলেন, মেয়রের পক্ষ থেকে যোগাযোগ করে পড়াশোনার খরচসহ সার্বিক দায়িত্ব নেওয়ার কথা জানানো হয়। রোববার বাড়ি থেকে রাজশাহীতে এসে রাতে নগরভবনে মেয়রের সঙ্গে সাক্ষাৎ করি। তিনি হলে থাকার ব্যবস্থা করে দিয়েছেন।

তিনি বলেন, রাজশাহীতে আসার আগে খরচ চালানো নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। এখন মেয়র পাশে দাঁড়িয়েছেন। এতে দুশ্চিন্তামুক্ত হয়েছি। সবাই অনেক খুশি। মেয়রের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব।

আরো পড়ুন: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বাঙলা কলেজ ছাত্রীর মামলা

উল্লেখ্য, ইমরান হোসেন পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার আবদুর রশিদ মাঝির ছেলে। কুয়াকাটা খানাবাদ ডিগ্রি কলেজ থেকে এইচএসসিতে উত্তীর্ণ হয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। আগামী ১ নভেম্বর থেকে তার ক্লাস শুরু হবে।

পড়াশোনার খরচ চালাতে রাজমিস্ত্রির কাজ করায় তাকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়। পরে বিষয়টি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নজরে আসলে তিনি ইমরান হোসেনের দায়িত্ব নেন।


সর্বশেষ সংবাদ