রাবিতে ফুটবল খেলা নিয়ে শিক্ষার্থীদের মারামারি 

শিক্ষার্থীদের মারামারি
শিক্ষার্থীদের মারামারি   © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চলাকালে কৃষি অনুষদ ও আইবিএ অনুষদের শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। 

রবিবার ( ১১ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান খেলার মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়লে বিশ্ববিদ্যালয় প্রশাসন উভয়পক্ষকে নিয়ে আলোচনায় বসেছে।

আরও পড়ুন: নাম পাল্টে সান্ধ্যকালীন কোর্স চলে কুবিতে, খোদ উপাচার্যই নেন ক্লাস

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদভুক্ত ভেটেরিনারি এণ্ড এনিমেল সাইন্স বিভাগ এবং আইবিএ অনুষদের শিক্ষার্থীদের মধ্যে আন্তঃ ফুটবল খেলা চলছিল। কিন্তু নির্ধারিত সময়ে কোন পক্ষের গোল না হওয়ায় খেলা ট্রাইব্রেকারে গড়ায়। এ সময় রেফারির বাঁশির ফুঁ পড়ার আগেই গোলবার লক্ষ্য করে বলে আঘাত করে ভেটেরিনারি এণ্ড এনিমেল সাইন্সের শিক্ষার্থী। তবে গোলরক্ষক বলটি গোল হওয়া থেকে রক্ষা করে। অপরদিকে রেফারি নির্দেশ দেয়ার আগেই বলে কিক করার তা বাতিল করা হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয় এবং এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আন্তঃফুটবল খেলার সময় কিছু ভুল বোঝাবুঝি কারণে উভয়পক্ষের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। আমরা বিষয়টি সমাধানের জন্য আলোচনা করছি।


সর্বশেষ সংবাদ