খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ  © সংগৃহীত

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর তাঁর গুলশানের বাসায় যান তারা।

পরে রাত সাড়ে ৮টার দিকে সংগঠনটির সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির জানান, ছাত্রদলের সভাপতিসহ রাতে আমরা দেশনেত্রীর সাথে দেখা করেছি। তিনি দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেছেন, পাশাপাশি আমাদেরকে দেশের মানুষের সাথে থাকার নির্দেশনা দিয়েছেন। পরিস্থিতি দক্ষতার সাথে মোকাবিলার জন্য পরামর্শ দিয়েছেন।

এর আগে প্রায় ৫ মাস হাসপাতালে ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে বৃহস্পতিবার গুলশানের বাসা ফিরোজায় ফিরেছেন সাবেক এই প্রধানমন্ত্রী। এদিন বিকাল ৫টার দিকে হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা দেন তিনি। ঘণ্টাখানেক পর বাসায় পৌঁছান তিনি। 

এর আগে বুধবার খালেদা জিয়াকে হাসপাতাল কর্তৃপক্ষ সাময়িকভাবে বাসায় যাওয়ার ‘ছাড়পত্র’ দেয়।  বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম জানান, মেডিকেল বোর্ডের পরামর্শে সাময়িকভাবে ম্যাডামকে  বাসায় নিয়ে যাওয়া হচ্ছে। বোর্ড এও সিদ্ধান্ত নিয়েছে যে, গুলশানের বাসায় খালেদা জিয়ার চিকিৎসা দেবে মেডিকেল বোর্ড। সেখানে সব প্রস্তুতি নেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ