নবম দফা অবরোধের সমর্থনে রাবি ছাত্রদলের দেয়াল লিখন

রাবি ছাত্রদলের দেয়াল লিখন
রাবি ছাত্রদলের দেয়াল লিখন  © সংগৃহীত

সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবি ও খালেদা জিয়াসহ কারাবন্দি সব নেতাকর্মীর মুক্তির দাবিতে আগামীকাল রবিবার ও সোমাবার বিএনপির অবরোধ সমর্থন করে রাজশাহী শহর ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দেয়াল লিখন করেছে শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় তারা রাজশাহী শহরের বিভিন্ন ভবনের দেয়াল, বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন এবং বাসে শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমদ রাহীর সৌজন্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বার্তা প্রচার করেন। সেখানে লেখা আছে, “আপনি যাত্রী না হলে যাত্রীবিহীন পরিবহণ চলবে না। আপনি ক্রেতা না হলে দোকানপাট খুলবে না। আওয়াজ তুলুন এবার আর ছাড় নেই। ভোটের অধিকার ফেরত চাই।”

এ বিষয়ে শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, বাংলাদেশের মানুষ গণতন্ত্রের জন্য জীবন, রক্ত দিয়ে স্বাধীনতা অর্জন করেছে। বাংলাদেশের তরুণ ভোটারসহ কেউ বিগত ১৭ বছর ধরে ভোট দিতে পারি না। আজ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দিকে বাংলাদেশের ১৮ কোটি জনগণসহ সারাবিশ্ব তাকিয়ে রয়েছে।

তিনি আরও বলেন, সেই নেতার আহ্বান বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী-কর্মকর্তার কাছে বার্তা পৌঁছে দেওয়ার জন্য আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ রাজশাহীতে দেওয়াল লিখনের মাধ্যমে পৌঁছিয়ে দিচ্ছি, যাতে সাধারণ মানুষের গণপ্রতিবাদ ও প্রতিরোধে এই অবৈধ সরকার বিদায় নিয়ে জনগণের সরকার সুষ্ঠু ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে দেশ পরিচালনা করুক।


সর্বশেষ সংবাদ