বঙ্গবন্ধুর পর সর্বশ্রেষ্ঠ রাজনীতিবিদ শেখ হাসিনা: শয়ন

বঙ্গবন্ধুর পর সর্বশ্রেষ্ঠ রাজনীতিবিদ শেখ হাসিনা: শয়ন
বঙ্গবন্ধুর পর সর্বশ্রেষ্ঠ রাজনীতিবিদ শেখ হাসিনা: শয়ন  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন বলেছেন, ১৯৮১ সালে বঙ্গবন্ধুর কন্যা যখন আওয়ামী লীগের দায়িত্ব নিয়েছিলেন। তখন অনেকেই মনে করেছেন ঐক্যের জন্য তাকে সভাপতি নির্বাচিত করা হয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রমাণ করেছেন, বাংলাদেশের ইতিহাসের বঙ্গবন্ধুর পরই সর্বশ্রেষ্ঠ রাজনীতিবিদ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। 

শনিবার (২০ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শয়ন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ অর্থনীতিবিদ হিসেবে আজকে আমাদের পাশে দাঁড়িয়েছেন। আজকে আমরা দেখেছি বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে রেকর্ড ভাঙা জিডিপি, বাজেট এবং ক্ষুধা দারিদ্রমুক্ত আধুনিক বাংলাদেশ। 

ঢাবি ছাত্রলীগ সভাপতি বলেন, বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশকে প্রথম সারির রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করার জন্য দিনদিন এগিয়ে যাচ্ছেন। আমাদের দেশের অর্থনীতির উপর দাঁড়িয়ে পদ্মাসেতু বাস্তবায়ন হচ্ছে।

এসময় তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এখানে যেসব শিক্ষার্থী ও ছাত্রসমাজ রয়েছেন তাদের বলতে চাই, বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করা দেশপ্রেমের অংশ হয়ে দাঁড়িয়েছে। আমার বিশ্বাস করি, অতীতে যেভাবে বঙ্গবন্ধুর কন্যা হাতকে শক্তিশালী করে এসেছি। এই ধারা অব্যাহত থাকলে আগামী সংসদ নির্বাচনে বিজয়ী হবে। 

আলোচনা সভায় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এছাড়া অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল। এসময় আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।


সর্বশেষ সংবাদ