ভারতে অস্ত্রোপচার হলো সাদ্দামের

সাদ্দাম হোসেন
সাদ্দাম হোসেন  © ফাইল ছবি

শরীরে পুরনো একটি ব্যথার অস্ত্রোপচার করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন। শনিবার (২০ এপ্রিল) ভারতের চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে এ অস্ত্রোপচার হয়েছে বলে রবিবার (৩০ এপ্রিল) এক ফেসবুক পোস্টে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। অস্ত্রোপচারের পর তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে বিশ্রামে রয়েছেন।

ফেসবুক পোস্টে সাদ্দাম নেতাকর্মীদের উদ্দেশ্যে লিখেছেন, আমার শরীরে পুরনো একটি ব্যথা জেগে উঠেছে। এ ধরনের ব্যথা মোকাবিলা করা অত্যান্ত কঠিন। তাই আমি ডাক্তারের পরামর্শে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছি। অস্ত্রোপচারটি সফলভাবে সম্পন্ন হয়েছে বলে ডাক্তাররা আমাকে জানিয়েছেন। আমি বর্তমানে বিশ্রামে রয়েছি।

তিনি আশা প্রকাশ করে বলেন, আমি সুস্থ হয়ে দ্রুত আবার আপনাদের মাঝে ফির আসবো। ডাক্তাররা আমাকে জানিয়েছেন বর্তমানে আমি সম্পূর্ণ সুস্থ হওয়ার প্রাথমিক পর্যায়ে রয়েছি। সুস্থ হওয়ার আগ পর্যন্ত নির্দিষ্ট এ সময়ে আমি আমরা স্বাভাবিক কার্যক্রম থেকে বিরতি নিচ্ছি।

আরও পড়ুন: ফুল-কলম নিয়ে এসএসসি পরীক্ষার্থীদের পাশে ছাত্রদল

ফেসবুক পোস্টে সাদ্দাম নিজ পরিবার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও স্মরণ করেছেন। তিনি লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার চিকিৎসার খোঁজখবর নিয়েছেন। তার (শেখ হাসিনা) এ ধরনের দৃষ্টিভঙ্গি আমার এবং আমার পরিবারের অনেক বড় প্রাপ্তি। এজন্য আমি তার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

গেল বছরের ২০ ডিসেম্বর সংগঠনটির নতুন কমিটিতে সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালি আসিফ ইনানকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। নতুন কমিটি করতে ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন শেখ হাসিনা।


সর্বশেষ সংবাদ