রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ, বেগম জিয়া ও হেলালের মুক্তি দাবি

রাজধানীতে বিক্ষোভ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা
রাজধানীতে বিক্ষোভ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা  © টিডিসি ফটো

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও কেন্দ্রীয় তথ্যবিষয়ক সম্পাদক ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলালের মুক্তির দাবিতে রাজধানীর শ্যামলীতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদল। শুক্রবার (২৮ এপ্রিল) বিকেল ৪টার দিকে এ মিছিল শুরু হয়।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আকরাম আহমেদের নেতৃত্বে মিছিলটি রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালের সামনের প্রধান সড়ক থেকে শুরু হয়ে কল্যাণপুর বাসস্ট্যান্ড গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিল থেকে অবিলম্বে খালেদা জিয়া ও আজিজুল বারী হেলালসহ সব রাজবন্দির মুক্তির দাবি জানান।

খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। নির্বাহী আদেশে ২০২০ সাল থেকে তিনি শর্তসাপেক্ষে নিজ বাসায় রয়েছেন। আজিজুল বারী হেলাল ডুমুরিয়া থানার একটি মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন লাভের পর গতকাল বৃহস্পতিবার খুলনা জেলা আদালতে আত্মসমর্পণ করলে খুলনার জ্যেষ্ঠ দায়রা জজ আদালতের বিচারক মীর শফিকুল আলম আজিজুল বারী হেলালসহ ৮ জনের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন: গাজীপুরে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

বিক্ষোভ মিছিল শেষে ছাত্রদল নেতা আকরাম আহমেদ বলেন, খালেদা জিয়া বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। তার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই এই ফ্যাসিবাদী সরকার তাকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে বন্দি করে রেখেছে। আজিজুল বারী হেলাল ভাইকে আদালতের ঘাড়ে বন্ধুক রেখে জামিন বাতিল করেছে এই ভোটারবিহীন সরকার।


সর্বশেষ সংবাদ