ছাত্রলীগের ভাইদের প্রতি আমার আলাদা আবেগ কাজ করে : মাহি

মাহিয়া মাহি
মাহিয়া মাহি  © ফাইল ছবি

যেই ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের প্রত্যেকটা ক্রান্তিলগ্নে সবার আগে রক্ত ঝরিয়েছে, আজকে সেই ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী। যেই ছাত্রলীগ আমরা যে বাংলা ভাষায় কথা বলছি তার জন্য প্রথম সংগ্রাম করেছে, আজকে সেই ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে বুধবার (৪ জানুয়ারি) রাতে এসব কথা বলেন মাহি। রামেশ্বর পাইলট ইনস্টিটিটিউট মাঠে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ভোলাহাট উপজেলা ছাত্রলীগ।  

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে মাহিয়া মাহি বলেন, সবার ভবিষ্যৎ সুরক্ষিত হবে সবাই একসঙ্গে থাকলে। ও নিজেদের ভবিষ্যৎ সুরক্ষিত করার জন্য আপনারা সকলে ঐক্যবদ্ধ থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হয়েছে জানিয়ে মাহি বলেন, আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি নিম্ন মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশের পর। ছাত্রলীগের নেতাকর্মীদের থাকতে হবে সবার আগে এই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে।

তিনি বলেন, আমার স্বামী রকিব সরকার ছাত্রলীগের সাবেক নেতা। ছাত্রলীগের ভাইদের প্রতি আমার আলাদা আবেগ কাজ করে। তার কাছে আমি ছাত্রলীগের অনেক গল্প শুনেছি এবং এই সংগঠনকে জানতে ইতিহাস পড়েছি। ছাত্রলীগের নেতাকর্মীদের থেকে অনেক কিছু শেখার আছে।

এ সময় তার স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক উপ-কমিটির সদস্য রকিব সরকার, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ্, জেলা পরিষদের সদস্য হোসনে আরা পাখি প্রমুখ উপস্থিত ছিলেন। 


সর্বশেষ সংবাদ