প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ছাত্রলীগ কর্মী নিহত

মেহেদী হাসান রাহাত
মেহেদী হাসান রাহাত  © সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে প্রাইভেটকার চাপায় ছাত্রলীগকর্মী মেহেদী হাসান রাহাত (২০) নিহত হয়েছেন। তিনি শ্রীপুর পৌরসভার নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় অপর ছাত্রলীগ কর্মী সাইদুর রহমান আহত হয়েছেন। আজ বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কের সাটিয়াবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।    

শ্রীপুর পৌর যুবলীগ নেতা আশরাফুল আলম ওয়াসিম জানান, গাজীপুর জেলা শহরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে বিকালে মোটরসাইকেলযোগে শ্রীপুরের নিজ বাড়ি ফিরছিলেন রাহাত ও সাইদুর। কাপাসিয়া-রাজেন্দ্রপুর সড়কের সাটিয়াবাড়ি এলাকায় কুকুরের সঙ্গে ধাক্কা লেগে সড়কে পড়ে যান। এ সময় কাপাসিয়া থেকে আসা দ্রুতগতির অজ্ঞাত প্রাইভেটকার তাকে চাপা দিলে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন।

তিনি আরও জানান, স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজেন্দ্রপুরের স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যায় রাহাতকে মৃত ঘোষণা করেন। আহত ছাত্রলীগকর্মী সাইদুর রহমানের পা ভেঙে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, কোনও অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ